July 17, 2024
শেষ হলো ৪৪তম বিসিএসের প্রিলি

শেষ হলো ৪৪তম বিসিএসের প্রিলি

Read Time:2 Minute, 20 Second

৪৪তম বিসিএসের প্রিলিমিনারি পরীক্ষা শেষ হয়েছে।

আজ শুক্রবার (২৭ মে) দুপুর ১২টায় ২০০ নম্বরের এ লিখিত পরীক্ষা শেষ হয়। এর আগে সকাল ১০টায় ঢাকা, রাজশাহী, চট্টগ্রাম, খুলনা, বরিশাল, সিলেট, রংপুর ও ময়মনসিংহ কেন্দ্রে এ পরীক্ষা শুরু হয়।

সরেজমিনে রাজধানীর ঢাকা কলেজ কেন্দ্রে দেখা যায়, দুপুর ১২টা ১০ মিনিট থেকে পরীক্ষায় অংশ নেওয়া শিক্ষার্থীরা কক্ষ থেকে বেরিয়ে আসছেন। পরীক্ষা ব্যবস্থাপনা ও প্রশ্নপত্র নিয়ে সন্তোষ প্রকাশ করেন তারা।

ঢাকা কলেজ শিক্ষক পরিষদের সম্পাদক ড. মো. আব্দুল কুদ্দুস সিকদার বলেন, ঢাকা কলেজ কেন্দ্রে সুন্দর ও সুষ্ঠু পরিবেশে বিসিএস প্রিলিমিনারি লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। পর্যাপ্ত পরিমাণ পরীক্ষার্থীর উপস্থিতি আমরা লক্ষ্য করেছি। ঠিক কত শতাংশ উপস্থিত হয়েছে তা কিছুক্ষণ পর আমরা জানাতে পারব।

এর আগে সকাল ১১টার দিকে রাজধানীর ঢাকা কলেজ কেন্দ্র পরিদর্শনে আসেন পিএসসির চেয়ারম্যান মো. সোহরাব হোসাইন।

পরিদর্শন শেষে তিনি বলেন, সারাদেশে কোন ধরনের প্রশ্নপত্র ফাঁস অথবা অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। এখন আর সম্ভাবনাও নেই। কারণ পরীক্ষা শুরুর ১৫ থেকে ২০ মিনিট ঝুঁকি থাকে। আর আমরা যেভাবে প্রস্তুতি নিয়েছি প্রশ্ন ফাঁসের কোনো সুযোগও নেই।

অপ্রীতিকর ঘটনা এড়াতে ছয় সেট প্রশ্ন করেছি। আজ সকাল সাড়ে ৯টায় লটারির মাধ্যমে সেট পছন্দ করে প্রিন্ট দিয়ে কেন্দ্রে পাঠানো হয়েছে।

আরসিএন ২৪ বিডি / ২৭ মে ২০২২

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

জিনের বাদশা সেজে হাতিয়ে নেন লাখ লাখ টাকা! নীলফামারীতে গ্রেফতার ১ Previous post জিনের বাদশা সেজে হাতিয়ে নেন লাখ লাখ টাকা
ছাত্রদলের দুই দিনের বিক্ষোভ কর্মসূচি Next post ছাত্রদলের দুই দিনের বিক্ষোভ কর্মসূচি