ফিনল্যান্ড : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও বার্তায় সবাইকে ঈদের শুভেচ্ছা

ফিনল্যান্ড : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও বার্তায় সবাইকে ঈদের শুভেচ্ছা

জুন ৫, ২০১৯ 0 By আরসিএন২৪বিডি.কম

ফিনল্যান্ড : প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও বার্তায় সবাইকে ঈদের শুভেচ্ছা
মুসলিম জাহানের প্রধান ধর্মীয় উৎসব পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেশবাসী ও বিশ্বের সকল মুসলমানকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন ফিনল্যান্ড সফরে থাকা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে দেয়া এক বাণীতে তিনি এ শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

এতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেন, ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। হিংসা ও হানাহানি ভুলে মানুষ সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ হয়। ঈদ ধনী-গরীব নির্বিশেষে সকলের জীবনে আনন্দের বার্তা বয়ে নিয়ে আসে।

অন্যদিকে, ভিডিও বার্তায় সবাইকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাছিনা ।
তিনি বলেন, বিদেশে থাকলেও মন পড়ে আছে দেশে।

তিনি বলেন, প্রিয় দেশবাসী, সবসময় দেশে আপনাদের সঙ্গে ঈদ উদযাপন করি। এবারে বিভিন্ন কারণে আমাকে দেশের বাইরে আসতে হয়েছে। বিদেশে থাকলেও মনটা পড়ে আছে দেশে।

দেশ ও জাতির কল্যাণ কামনা করে প্রধানমন্ত্রী বলেন, প্রিয় মাতৃভূমি বাংলাদেশ ও মুসলিম উম্মাহর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করছি।

প্রবাসীদের ঈদের শুভেচ্ছা জানিয়ে প্রধানমন্ত্রী বলেন, পরিবার-পরিজন ছাড়া যারা বিদেশে আছেন, তাদের ঈদের শুভেচ্ছা জানাচ্ছি। আমিও এখন প্রবাসে আছি। আমি জানি, দূরে থাকাটা কত কষ্টকর।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আরো বলেন, বিশ্বের সকল মানুষের সুখ-শান্তি, কল্যাণ ও উত্তরোত্তর সমৃদ্ধি হোক-আজকের দিনে আমি মহান আল্লাহর কাছে এই প্রার্থনা করি। মহান আল্লাহ রাব্বুল আলামিনের নিকট প্রিয় মাতৃভূমি বাংলাদেশ ও মুসলিম উম্মাহর উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও অব্যাহত শান্তি কামনা করছি।
আরসিএন ২৪ বিডি / সময় ১০৪৫ ঘণ্টা, জুন ০৫, ২০১৯