পলাশবাড়ীতে স্ত্রী কে  ছুরিকাঘাত করে আত্নহত্যা করলো স্বামী

পলাশবাড়ীতে স্ত্রী কে ছুরিকাঘাত করে আত্নহত্যা করলো স্বামী

মার্চ ২২, ২০১৮ 0 By আরসিএন২৪বিডি.কম

রংপুর ক্রাইম নিউজ ,গাইবান্ধা:

গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে পারিবারিক কলহের জের ধরে স্ত্রীর বুকে ছুরিকাঘাত করে ও ওই ছুরি দিয়ে স্বামী দুলাল মিয়া (২৮) আত্নহত্যা করেছেন।

উক্ত ঘটনায় স্ত্রী শিথিলা আক্তারের (১৬) অবস্থাও আশংকাজনক।

২১মার্চ বুধবার ৫টা ৩০মিঃ এর দিকে উপজেলার হোসেনপুর ইউনিয়নের আটঘড়িয়া গ্রামে এ ঘটনা ঘটে। নিহত দুলাল মিয়া ওই গ্রামের বাবলু মিয়ার সন্তান ।

পলাশবাড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহামুদুল আলম এ বিষয়টি নিশ্চিত করে বলেন, তিন মাস আগেই দুলাল মিয়ার সঙ্গে একই উপজেলার কিশোরগাড়ী ইউনিয়নের কাতুলী গ্রামের সাজা মিয়ার মেয়ে শিথিলা আক্তার (১৬) বিয়ে হয়।

বিয়ের পর থেকে উভয়ের মধ্যে পারিবারিক কোন্দল চলে আসছিলো। আর এরই ধারাবাহিকতায় বুধবার সন্ধ্যায় শিথিলার সঙ্গে দুলাল মিয়ার ঝগড়া লাগে।

সেই সময়ে দুলাল তার হাতে থাকা ছুরি দিয়ে স্ত্রী শিথিলার বুকে ছুরিকাঘাত করে। পরে দুলাল নিজেও ঐ ছুরি তার নিজের পেট ও বুকে আঘাত করে আত্মহত্যার চেষ্টা করে। আশঙ্কাজনক অবস্থায় দুই জন কে পরিবারের লোকজন পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

সেখানে তাদের শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুলালের মৃত্যু হয়।

আরসিএন ২৪ বিডি/ ২১ মার্চ ২০১৮