গাইবান্ধা জেলার -শিশুকে ধর্ষণের আসামি গ্রেফতার

গাইবান্ধা জেলার -শিশুকে ধর্ষণের আসামি গ্রেফতার

আগস্ট ২৮, ২০১৮ 0 By আরসিএন২৪বিডি.কম

গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলায় ১০ বছরের এক শিশুকে ধর্ষণের ঘটনা ঘটেছে। এ ঘটনায় মামলা হলে অভিযুক্ত আব্দুল আলিম ওরফে আঙ্গুর (৩৫) নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে পুলিশ।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মজিবুর রহমান এ বিষয়ে নিশ্চিত করেছেন। যা ঘটেছিলো ২৭ আগস্ট সোমবার রাত সাড়ে ৯টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলার শাখাহার ইউনিয়নের পারইল গ্রামে এ ধর্ষণের ঘটনা ঘটে। গ্রেফতার আব্দুল আলিম একই গ্রামের মৃত আছাব আলীর ছেলে। সেই রাতে তার বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় মামলা করে শিশুর পরিবার। এখন পর্যন্ত অসুস্থ থাকায় শিশুটি গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন। পরিবার সূত্রে পাওয়া , সোমবার রাতে আব্দুল আলিম শিশুটিকে কৌশলে তার বাড়িতে ডেকে নিয়ে যায়। বাড়িতে নিয়ে গিয়ে তাকে ধর্ষণ করেন। এসময় শিশুটি অচেতন হয়ে পড়লে তাকে ফেলে পালিয়ে যায় আব্দুল আলিম। পরে গুরুতর অসুস্থ অবস্থায় শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে পরিবারের লোকজন। শিশুর পরিবারের অভিযোগ, আব্দুল আলিম শিশুকে বাড়ি থেকে সু-কৌশলে ডেকে নিয়ে ধর্ষণ করেন। তারপর ধর্ষণের ঘটনা জানাজানি না করতে তাদের বিভিন্ন ভাবে হুমকি দেয়। ঘটনা জানাজানি ও কোনো মামলা করলে তাদের হত্যা করার ভয়ও দেখায় আব্দুল আলিম। উক্ত ঘটনায় আলিমের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান শিশুটির স্বজনরা।
Gaibandha
শিশুকে ধর্ষণের আসামি গ্রেফতার গাইবান্ধা
গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মজিবুর রহমান বলেন, শিশু ধর্ষণের অভিযোগে মামলায় অভিযুক্ত আলিমকে গ্রেফতার করা হয়েছে। প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদে শিশুকে ধর্ষণের কথা স্বীকার করেছেন। এখনো শিশুটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তাকে ডাক্তারি পরীক্ষার-নিরীক্ষা জন্য গাইবান্ধা আধুনিক সদর হাসপাতালে পাঠানোর প্রক্রিয়া করা হচ্ছে । গ্রেফতার আব্দুল আলিমকে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।