এনা পরিবহনের   চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

এনা পরিবহনের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত

আগস্ট ২৯, ২০১৮ 0 By আরসিএন২৪বিডি.কম

নরসিংদী: বেপরোয়া এনা পরিবহনের গতি থামছে না। বেপরোয়া ভাবে গাড়ি চালানোর জন্য নরসিংদীর শিবপুরে এনা পরিবহনের যাত্রীবাহী একটি বাসের চাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

নরসিংদীর শিবপুর এলাকায় এনা পরিবহনের যাত্রীবাহী একটি বাসের চাপায় দুই মোটোরসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের আমতলায় এ দুর্ঘটনা ঘটে। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের আমতলায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন যারা – গাজীপুরের কাপাসিয়া উপজেলার খিড়াটি গ্রামের আলাউদ্দিনের ছেলে মেহেদী হাসান (২৫) ও কফিলউদ্দিনের ছেলে রোমান (২৪)।
পুলিশ জানিয়েছে, এনা পরিবহনের একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো-ব-১৫-০৭০৪) ঢাকা থেকে সিলেট যাচ্ছিল। গাড়িটি ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদী জেলার শিবপুর উপজেলার আমতলা নামক স্থানে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই মোটরসাইকেলের চালক মারা যান। অপরজন কে আহত অবস্থায় হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। এ ঘটনার পরপরই উত্তেজিত জনতা সিলেট-ঢাকা মহাসড়ক অবরোধ করে বাস ভাঙচুরের চেষ্টা করেন। এরপর সৃষ্টিগড় থেকে এনা পরিবহনের বাসটি আটক করেছে হাইওয়ে পুলিশ। আরসিএন ২৪ বিডি /এপি