পঞ্চগড়-সড়ক দুর্ঘটনায় এবার নিহত হলো মুক্তিযোদ্ধা

পঞ্চগড়-সড়ক দুর্ঘটনায় এবার নিহত হলো মুক্তিযোদ্ধা

সেপ্টেম্বর ১৩, ২০১৮ 0 By আরসিএন২৪বিডি.কম

পঞ্চগড়, আরসিএন ২৪ বিডি:


পঞ্চগড় জেলার বোদা উপজেলায় ট্রাক-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে ওই জেলার মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মির্জা আবুল কালাম দুলাল (৬৫) নিহত হয়েছেন।

একই সময় গুরুতর আহত হয়েছেন মাইক্রোবাসের চালকসহ আরো দুই মুক্তিযোদ্ধা আরোহী। আহত অপর দুই মুক্তিযোদ্ধা হলেন জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আলাউদ্দিন প্রধান (৬৪) ও ওয়ায়েসুল কোরাইশী (৬৭)।

বৃহস্পতিবার (১৩ সেপ্টেম্বর) সকাল ৭ টার দিকে জেলার বোদা উপজেলা শহরের বাইপাস এলাকায় পঞ্চগড়-দেবীগঞ্জ মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত দুলালের বাড়ি পঞ্চগড় সদরের কায়েতপাড়ায়।

পুলিশ জানান, সকালে ওই তিনজন মাইক্রোবাসে করে পঞ্চগড় থেকে রংপুর যাচ্ছিলেন। পথে বোদা বাইপাস এশিয়ান হাইওয়েতে ওই মাইক্রোবাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মৃত্যু হয় দুলালের। এসময় আহত হন অপর দু’জন। আহতদের উদ্ধার করে পঞ্চগড় সদর হাসপাতলে ভর্তি করা হয়েছে।

আহত মুক্তিযোদ্ধারা জানান,

‘পঞ্চগড় জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মির্জা আবুল কালাম দুলালসহ ৩ জন ভিসা সংক্রান্ত কাজে মাইক্রোবাস যোগে রংপুর ভারতীয় ভিসা সেন্টারে যাচ্ছিলেন। পঞ্চগড়গামী একটি ট্রাক মোড়ের উল্টো পথে এসে তাদের মাইক্রোবাসটিকে ধাক্কা দিলে এ দুর্ঘটনাটি ঘটে ।’

দুর্ঘটনার খবর পেয়ে গুরুতর আহত অবস্থায় বোদা ফায়ার সার্ভিসের সদস্যরা তাদের উদ্ধার করে বোদা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মির্জা আবুল কালাম দুলালকে মৃত ঘোষণা করেন।

পরে আহত মাইক্রোবাস চালককে সেখানে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় এবং জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আলাউদ্দিন প্রধান ও ওয়ায়েসুল কোরাইশীকে পঞ্চগড় আধুনিক হাসপাতালে স্থন্তার করা হয়। তারা এখন চিকিৎসাধীন আছে। দুর্ঘটনার পর ট্রাকটি পালিয়ে যায়।

বোদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম নুরুল ইসলাম দুর্ঘটনায় হতাহতের বিষয়টি নিশ্চিত করে বলেন, ঘাতক ট্রাকটিকে আটকের চেষ্টা চলছে।

আরসিএন ২৪ বিডি/P/A

More News