বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার সময়সূচি

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার সময়সূচি

নভেম্বর ২১, ২০১৮ 1 By আরসিএন২৪বিডি.কম

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) ভর্তি পরীক্ষা ২০১৮-১৯ শিক্ষাবর্ষে স্নাতক প্রথম বর্ষের ইউনিট ভিত্তিক সময়সূচি প্রকাশ করা হয়েছে।

ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে আগামী ২ থেকে ৫ ডিসেম্বর পযর্ন্ত ।

বুধবার ২১ নভেম্বর দুপুরে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দফতরের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

মঙ্গলবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহর সভাপতিত্বে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ভর্তি পরীক্ষা কমিটির সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে বলে বিজ্ঞপ্তিতে প্রকাশ করা হয় ।

বিজ্ঞপ্তিতে বলা হয়, আগামী ২ ডিসেম্বর চার শিফটে কলা অনুষদভুক্ত ‘এ’ ইউনিট, ৩ ডিসেম্বর চার শিফটে সামাজিক বিজ্ঞান অনুষদঅভুক্ত ‘বি’ ইউনিট, ৪ ডিসেম্বর প্রথম ও দ্বিতীয় শিফটে বিজনেস স্টাডিজ অনুষদভুক্ত ‘সি’ ইউনিট, একইদিন তৃতীয় ও চতুর্থ শিফটে জীব ও ভূ-বিজ্ঞান অনুষদভুক্ত ‘এফ’ ইউনিট, ৫ ডিসেম্বর প্রথম ও দ্বিতীয় শিফটে বিজ্ঞান অনুষদভুক্ত ‘ডি’ ইউনিট এবং একইদিন তৃতীয় ও চতুর্থ শিফটে প্রকৌশল ও প্রযুক্তি অনুষদভুক্ত ‘ই’ ইউনিটে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।
দিনের প্রথম শিফট সকাল ৯টা থেকে ১০টা, দ্বিতীয় শিফট বেলা ১১টা থেকে ১২টা, তৃতীয় শিফট দুপুর দেড়টা থেকে আড়াইটা এবং চতুর্থ শিফট বিকেল সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত অনুষ্ঠিত হবে।

ভর্তি পরীক্ষার প্রয়োজনীয় সকল তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.brur.ac.bd) জানা যাবে। এ বছর ছয়টি অনুষদভুক্ত ২১টি বিভাগের ১ হাজার ৩১৫টি সাধারণ আসনে ভর্তির জন্য আবেদন করেছেন ৭০ হাজার ৬৬৭ জন শিক্ষার্থী।

আর সিএন ২৪বিডি™: ১৮৩০ ঘণ্টা, ২১  নভেম্বর