উন্নয়নের সুফল তৃণমূলে পৌঁছে দিতে চায় সরকার —স্পিকার ড. শিরীন শারমিন

উন্নয়নের সুফল তৃণমূলে পৌঁছে দিতে চায় সরকার —স্পিকার ড. শিরীন শারমিন

জানুয়ারি ১৬, ২০১৯ 0 By আরসিএন২৪বিডি.কম

রংপুরঃ পীরগঞ্জে উপজেলা পরিষদে নির্বাচনোত্তর উন্নয়নমূলক মতবিনিময় অনুষ্ঠানে জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী বলেন সার্বিক পরিকল্পনার মাধ্যমে উন্নয়নের সুফল তৃণমূলে পৌঁছে দিতে চায় সরকার । তিনি বলেন, ‘বর্তমান সরকার জনগণের প্রত্যাশা পূরণে কাজ করবে। সে অনুযায়ী সরকার সার্বিক পরিকল্পনার মাধ্যমে উন্নয়নের সুফল তৃণমূলে পৌঁছে দিতে চায়।’

বুধবার (১৬ জানুয়ারি) তার নির্বাচনি এলাকা পীরগঞ্জে উপজেলা পরিষদ মিলনায়তনে ১৫টি ইউনিয়নের জনপ্রতিনিধিদের সঙ্গে নির্বাচনোত্তর উন্নয়নমূলক মতবিনিময় অনুষ্ঠানে স্পিকার এসব কথা বলেন।

স্পিকার বলেন, ‘পীরগঞ্জের উন্নয়নে আমরা এখনই কাজ শুরু করতে চাই। সময় নষ্ট না করে আপনাদের দেওয়া পরিকল্পনা অনুযায়ী কাজ করে তার সুফল তৃণমূলে পৌঁছাতে চাই।’

মতবিনিময় সভায় সংশ্লিষ্ট জনপ্রতিনিধিগণ পীরগঞ্জের সমস্যা সম্ভাবনা ও উন্নয়ন কর্ম পরিকল্পনা তুলে ধরেছেন এই সভায়।

এ সময় স্পিকার পীরগঞ্জের সার্বিক উন্নয়নে যথাযথ কর্মপরিকল্পনা গ্রহণ ও তা বাস্তবায়নের পদক্ষেপ গ্রহণ করবেন বলে আশ্বস্ত করেন।

পীরগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা টিএমএ মমিনের সভাপতিত্বে অন্যান্যর মধ্যে উপজেলা পরিষদের চেয়ারম্যান নূর মোহাম্মদ মন্ডল, পৌর মেয়র তাজিমুল ইসলাম শামীম, রংপুর জেলা আওয়ামী লীগের নেতা সাইদুল ইসলাম পিন্টু, মোনায়েম সরকার মানু বক্তব্য রাখেন।

মতবিনিময় সভায় উপজেলার ১৫টি ইউনিয়নের চেয়ারম্যান, সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যগণ অংশ নেন।
আরসিএন২৪বিডি/ সময়: ২০৪৫ ঘণ্টা, ১৬ জানুয়ারি ২০১৯, বুধবার