বগুড়ায় বিএনপির নেতা ছুরিকাঘাতে খুন

বগুড়ায় বিএনপির নেতা ছুরিকাঘাতে খুন

এপ্রিল ১৫, ২০১৯ 1 By আরসিএন২৪বিডি.কম

বগুড়া জনাকীর্ণ বাজারে সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মাহবুব আলম শাহীনকে ছুরিকাঘাতে খুন করেছে দুর্বৃত্তরা।

রবিবার রাত ১১টার দিকে বগুড়ার উপশহর বাজারে ১০তলা বিল্ডিংয়ের সামনে এ হত্যাকাণ্ড ঘটে।

নিহত ওই বিএনপি নেতার নাম মাহবুব আলম শাহীন। তিনি পেশায় আইনজীবী। তাঁর বাড়ি উপশহরের ধরমপুর এলাকায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, উপশহর বাজারে ১০তলা বিল্ডিংয়ের সামনে মাহবুব আলম শাহীন সে সময় মোবাইল ফোনে কথা বলছিলেন।

আকস্মিকভাবে পাঁচ থেকে ছয়জন দুর্বৃত্ত তাঁকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে দ্রুত স্থান ত্যাগ করে।

পরে স্থানীয় ব্যক্তিরা মাহবুবকে উদ্ধার করে প্রথম একটি ক্লিনিকে এবং পরে আড়াই শ শয্যার মোহাম্মদ আলী হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

হামলার পর ঘটনাস্থল পরিদর্শন করেছেন বগুড়া জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঁঞা ও বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী। তাঁরা জানান, এই হত্যাকাণ্ডের কারণ প্রাথমিকভাবে বলা যাচ্ছে না, তবে পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে।

অতিরিক্ত পুলিশ সুপার সনাতন চক্রবর্তী বলেন, পূর্ব শত্রুতার জেরে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে থাকতে পারে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

বিএনপি নেতা মাহবুবের লাশ মোহাম্মদ আলী হাসপাতাল থেকে ময়নাতদন্তের জন্য শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের ধরতে অভিযান চলছে জানিয়ে বগুড়া সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম বদিউজ্জামান জানান,তাকে কারা বা কেন হত্যা করেছে, তা তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

অত্যন্ত অসুস্থ খালেদা জিয়া —মির্জা ফখরুল

আরসিএন২৪বিডি/ সময়: ০৫৪৮ঘণ্টা, সোমবার ১৫ এপ্রিল ,২০১৯