February 23, 2024

আওয়ামী লীগ জোর করে ক্ষমতায় যাওয়ার পরিকল্পনা করছে- ফখরুল

Read Time:2 Minute, 33 Second

আওয়ামী লীগ সবসময় সন্ত্রাস করে, জোর করে ক্ষমতায় যায় মন্তব্য করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, আওয়ামী লীগের চরিত্রই হচ্ছে জোর করে ক্ষমতায় থাকা।

এর পরের নির্বাচনেও তারা জোর করে, সন্ত্রাস দিয়ে ক্ষমতায় যাওয়ার পরিকল্পনা করছে। তারা জনগণকে ভোট দেওয়ার কোন সুযোগই দেয় না। আওয়ামী লীগের গত ১৪ বছরের ইতিহাস হচ্ছে জোর করে টিকে থাকার ইতিহাস।

তারা সব কিছু পরিবর্তন করেছে। এমনকি তারা সংবিধান পরিবর্তন করে এটাকে সম্পূর্ন রুপে আওয়ামী সংবিধানে পরিনত করেছে।শুক্রবার সাড়ে ১০ টায় বিএনপি কার্যালয়ে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে এক মতবিনিময় সভায় সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

আওয়ামী লীগের মুখে গনতন্ত্রের কথা শুনলে হাস্যকর মনে হয় উল্লেখ করে তিনি আরো বলেন, পার্লামেন্টে কু করে একটা একদলীয় শাষন ব্যবস্থা বাকশার প্রতিষ্ঠা করেছিল এই আওয়ামী লীগ।

তাই তাদের মুখে গনতন্ত্রের কথা মানেই একটা প্রতারণা ছাড়া আর কিছুই নয়।মির্জা ফখরুল বলেন, ২১ বছর ক্ষমতার বাহিরে ছিল আওয়ামী লীগ। ক্ষমতার বাহিরে থাকলেই পচনশীল হয় না। বিএনপি হচ্ছে উচ্চগামী একটি দল।

আমরা হচ্ছি উর্দ্ধগামী দল তা প্রমান করার জন্য একটি নিরপেক্ষ নির্বাচন যথেষ্ট। ওবায়দুল কাদেরের কোন কথাকে গুরুত্ব দেই না আমরা। কারণ তিনি নিজে কোন কথা বলেন না। শেখ হাসিনা যা বলেন তিনি সেটাই বলেন।

এসময় আরো উপস্থিত ছিলেন, জেলা বিএনপির সভাপতি তৈমুর রহমান, অর্থ সম্পাদক শরিফুল ইসলাম, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক সোহেল রানা, সাংগঠনিক সম্পাদক রাসেদুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান নুরু প্রমূখ।

আরসিএন ২৪ বিডি /২০ মে ২০২২

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Previous post ঠাকুরগাঁওয়ে গভীর নলকূপের মাধ্যমে সেঁচ নিতে ভাড়া দিতে হয় অপারেটরকে
গত ২৪ ঘণ্টায় করোনায় একজনের মৃত্যু Next post দেশে ২৪ ঘণ্টায় আরও ৫০ জন করোনায় আক্রান্ত