April 13, 2024
সিসিইউ থেকে কেবিনে খালেদা জিয়া

খালেদা জিয়াকে নিয়ে বিকেলে বৈঠকের পর সিদ্ধান্ত

Read Time:2 Minute, 24 Second

পর্যবেক্ষণের ৭২ ঘণ্টা পার হতে চললেও বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা এমন দাবি করে তার ব্যক্তিগত চিকিৎসক জানান, হার্টের দুটি ব্লকের বিষয়ে আজ এভারকেয়ার হাসপাতালের মেডিকেল বোর্ডে সিদ্ধান্ত আসতে পারে।

হার্টের জটিলতা নিয়ে শনিবার মধ্যরাতে হাসপাতালে ভর্তি হন বিএনপি চেয়ারপারসন। ধরে পড়ে, মাইল্ড হার্ট অ্যাটাক করেছেন তিনি। এরপর হার্টের বাঁ দিকে একটি ব্লকে রিং পরান চিকিৎসকরা। তাকে রাখা হয় ৭২ ঘণ্টার পর্যবেক্ষণে। আজ মঙ্গলবার (১৪ জুন) শেষ হচ্ছে সেই সময়সীমা।

হার্টে আরও দুটি ব্লক ধরা পড়েছে বিএনপি নেত্রীর। বিকেল ৫টায় বৈঠকের পর নেয়া হবে পরবর্তী সিদ্ধান্ত, এমনটাই জানিয়েছেন তার ব্যক্তিগত চিকিৎসক ডা. মামুন।

তিনি আরও বলেন, তার অবস্থা পর্যক্ষণের পর আমরা সিদ্ধান্ত নেব। যদিও করোনারি কেয়ার ইউনিট-সিসিইউতে থাকা বেগম জিয়ার অবস্থা এখনো স্থিতিশীল নয় বলে জানান তার চিকিৎসকরা।

এদিকে রাজধানীতে এক অনুষ্ঠানে দলটির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান আবারও বেগম খালেদা জিয়াকে বিদেশে চিকিৎসার সুযোগ দেয়ার আহ্বান জানান।

বর্তমান আইনেই তাকে বিদেশে চিকিৎসা দেয়া সম্ভব বলে মনে করেন বিএনপির এ নেতা।

নজরুল ইসলাম খান বলেন, দেশনেত্রীর তার যে উপযুক্ত চিকিৎসা সেটা যাতে তিনি পেতে পারেন সে জন্য ব্যবস্থা করা হোক। বিদেশে নিয়ে তাকে চিকিৎসার বিষয়ে যেসব বাধার কথা মন্ত্রীরা বলেন, এটি নিছক রাজনৈতিক অপকৌশল। আমরা মনে করি, কোনো বাধা নেই। সরকার চাইলেই তিনি (খালেদা জিয়া ) বিদেশে যেতে পারেন।

আরসিএন ২৪ বিডি / ১৪ জুন ২০২২

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সুশান্তর ২ বছর আগে মৃত্যুকে বেছে নেওয়ার কারণ Previous post সুশান্তর ২ বছর আগে মৃত্যুকে বেছে নেওয়ার কারণ
৬৫ বছরের বেশি বয়সীরা হজে যেতে পারবেন Next post প্রতারণা বন্ধে অনলাইনে হজ নিবন্ধন