July 17, 2024
নীলফামারীতে জামায়াতের ৯ জন নেতাকর্মী গ্রেফতার

নীলফামারীতে জামায়াতের ৯ জন নেতাকর্মী গ্রেফতার

Read Time:2 Minute, 46 Second

নীলফামারীর সদর উপজেলায় বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে মোট ৯ জামায়াত শিবিরের নেতাকর্মীকে গ্রেফতার করেছেন সদর থানা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) খান মোঃ শাহরিয়ার। গতকাল বুধবার(২৩ আগষ্ট) বিকালে আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয় তাদের সকলকে।

আটককৃত জামায়াত কর্মীরা হলেন, নীলফামারী সদর উপজেলার চড়াইখোলা ইউনিয়নের পশ্চিম মোক্তারপাড়া গ্রামে জামায়াতের কর্মী মোঃ আবুজার রহমান(৫২), পঞ্চপুকুর ইউনিয়নের ২ নং ওয়ার্ডের (গাবের তল উত্তর শশী মিস্ত্রীপাড়া গ্রামের) জামায়াতের ওয়ার্ড সভাপতি মোঃ আলী হোসেন(৪২), চাপড়া সরমজানী ইউনিয়নের জামায়াতের সদস্য মোঃ আতিয়ার রহমান(৫৫), চাপড়া নাড্ডিপাড়া গ্রামের সদস্য মোঃ রাহিদুল ইসলাম(২৭), আরাজী কুচিয়ার মোড় গ্রামের ছাত্র শিবিরের সক্রিয় সদস্য মোঃ সেরাজুল ইসলাম(২০), নতিব চাপড়া গ্রামের জামায়াতের সদস্য এবং ইউপি উদ্যোক্তা মোঃ রুবেল ইসলাম(২৫), একই গ্রামের মোঃ ফুলদ্দিন মিয়া (৫৭), মোঃ মমিনুর রহমান(৫৪) এবং বাবড়িঝাড় গ্রামের মোঃ হাফিজুর রহমান(২৭)।

পুলিশ সুত্রে জানা গেছে, এলাকায় নাশকতার কাজে লিপ্তসহ বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টাকালে আইন-শৃঙ্খলা ক্ষরার্থে তাদের সকলকে গ্রেফতার করা হয়েছে। গতকাল বুধবার সকালে দারোয়ানী টেক্সটাইল মোড়ে বিক্ষোভ মিছিলে আসার পথে বাবড়িঝাড় নামক এলাকা থেকে ৭ জনকে আটক করা হয়েছে। গত মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে ২জনকে গ্রেফতার করা হয়।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খান মোঃ শাহরিয়ার জানান, ২০২২ সালের ২৩ ডিসেম্বর নাশকতা মামলায় মঙ্গলবার এবং বুধবার অভিযান চালিয়ে জামায়াতের মোট ৯ জন নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার বিকালে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
পুলিশ কনস্টেবল হত্যায় স্বেচ্ছাসেবক দলের নেতা গ্রেপ্তার Previous post আরপিএমপি’র মাদক বিরোধী অভিযানে ২৪ জন গ্রেফতার
রমেক হাসপাতালের শিশু ওয়ার্ডে তিলধারণের ঠাঁই নাই Next post রমেক হাসপাতালে অভিযান: ৬ জনকে সাজা