সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বুধবার দেশে ফিরে আসছেন

সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বুধবার দেশে ফিরে আসছেন

মে ১৪, ২০১৯ 0 By আরসিএন২৪বিডি.কম

ঢাকা: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের সিঙ্গাপুরে চিকিৎসা শেষে বুধবার (১৫ মে) সন্ধ্যা সাড়ে ৬টায় দেশে ফিরে আসছেন।

বর্তমানে তিনি স্বাভাবিকভাবে হাঁটাচলা করতে পারছেন , পাশাপাশি নিয়মিত ব্যায়ামও করছেন তিনি। আর চিকিৎসকদের পরামর্শে তিনি দেশে ফিরে আসছেন।

জানা যায় , বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের বিজি-০৮৫ ফ্লাইটে সন্ধ্যা সাড়ে ৬টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে নামার কথা রয়েছে তার।

সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা আবু নাসের এ বিষয়ে বলেন, আগের সিডিউল অনুযায়ী সন্ধ্যা সাড়ে ৬টায়ই ওবায়দুল কাদের হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছাবেন।

গত ০৩ মার্চ ভোরে ঢাকার নিজ বাসায় শ্বাসকষ্ট শুরু হলে ওবায়দুল কাদেরকে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় হাসপাতালের (বিএসএমএমইউ) ইনসেনটিভ কেয়ার ইউনিটে (আইসিইউ) ভর্তি করা হয়।

এরপর ভারতের বিখ্যাত হৃদরোগ বিশেষজ্ঞ ডা. দেবী শেঠীর পরামর্শে ৪ মার্চ এয়ার অ্যাম্বুলেন্সে করে তাকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

সেখানে ২০ মার্চ ওবায়দুল কাদেরের বাইপাস সার্জারি হয়।

পরে সুস্থ হওয়ার পর গত ০৫ এপ্রিল মাউন্ট এলিজাবেথ থেকে ছাড়পত্র পান ওবায়দুল কাদের। তবে ওই হাসপাতালের কাছেই ভাড়া বাসায় থেকে যান তিনি।

রংপুর পুলিশ লাইন্স স্কুল এন্ড কলেজের শিক্ষার্থীদের দাবিতে সড়ক অবরোধ

আরসিএন ২৪বিডি/ সময় , ২০৪৫ঘন্টা ১৪মে ২০১৯