এরশাদের ছেলে এরিককে মোবাইল ফোনে হুমকি

এরশাদের ছেলে এরিককে মোবাইল ফোনে হুমকি

জুলাই ৮, ২০১৯ 0 By আরসিএন২৪বিডি.কম

প্রকাশ: ২০১৯-০৭-০৮ ০৮:১৪:২৬ পিএম
আরসিএন২৪বিডি.কম
ঢাকা: জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ছেলে শাহাতা জারাব এরশাদ এরিককে বিভিন্ন ভাবে মোবাইলে হুমকি দেয়া হয়েছে।

সোমবার (৮ জুলাই) বিকেলে এ বিষয়ে নিরাপত্তা চেয়ে গুলশান থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেন এরশাদ ট্রাস্টের পরিচালক মেজর (অব.) খালেদ আখতার। যাহার জিডি নং- ৫৫২।

এই সাধারণ ডায়েরিতে বলা হয়েছে, জাতীয় পার্টির চেয়ারম্যান অসুস্থ থাকায় ছেলে শাহাতা জারাব এরশাদ এরিককে ব্যক্তিগত মোবাইলে হুমকি ও ভয়-ভীতি দেখানো হয়েছে।

মেজর (অব.) খালেদ আখতার হুসেইন মোহাম্মদ এরশাদের ট্রাস্ট পরিচালক হওয়ায় তিনি এরিকের ভালো মন্দ দেখার দায়িত্ব তার ওপর রয়েছে।

আর একরণেই তিনি থানায় হাজির হয়ে এরিকের নিরাপত্তা চেয়ে সাধারণ ডায়েরি করেছেন।

মেজর (অব.) খালেদ আখতার জানান, দুইদিন ধরে তাকে বিভিন্ন হুমকি ধামকি দেয়া হচ্ছিলো।

নিরাপত্তা চেয়ে সোমবার (৮ জুলাই) থানায় জিডি করা হয়েছে। পুলিশ বলেছে তারা বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখছে।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মাহবুব আলম বলেন, ‘এই ব্যাপারে থানায় একটা জিডি হয়েছে। একজন সাব ইন্সেপেক্টর এই ব্যাপারে তদন্ত করবে। তারপর দোষিদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।’

এদিকে চলতি বছরের ৭ এপ্রিল হুসেইন মুহাম্মদ এরশাদ তার স্থাবর ও অস্থাবর সম্পত্তি নিয়ে ট্রাস্ট গঠন করেন।

ওই দিন এরশাদ তার ব্যক্তিগত আইনজীবী শেখ সিরাজুল ইসলামের ব্যবস্থাপনায় সব স্থাবর-অস্থাবর সম্পত্তি নিয়ে ট্রাস্ট গঠন করেন। এই ট্রাস্টিতে এরশাদসহ পাঁচজন রয়েছেন।

অন্যরা হলেন- এরিক এরশাদ, এরশাদের একান্ত সচিব মেজর (অব.) খালেদ আক্তার, চাচাতো ভাই মুকুল ও এরশাদের ব্যক্তিগত কর্মকর্তা মোহাম্মদ জাহাঙ্গীর।

তবে এরশাদের স্ত্রী রওশন এরশাদ ও ভাই জি এম কাদের নেই ট্রাস্টে।

ট্রাস্টের সম্পদের মধ্যে রয়েছে- এরশাদের বারিধারার প্রেসিডেন্ট পার্কের বাসা, গুলশানের দুটি ফ্ল্যাট, বাংলামোটরের দোকান, রংপুরের কোল্ড স্টোরেজ, পল্লি নিবাস, রংপুরে জাতীয় পার্টির কার্যালয়, ১০ কোটি টাকার ব্যাংক ফিক্সড ডিপোজিট।

শারীরিকভাবে অসুস্থতার কারণে বর্তমানে এরশাদ সিএমএইচে ভর্তি আছেন। তাঁর অবস্থা এখন সংকাপন্ন বলে চিকিৎসকরা জানিয়েছে।

 

আরসিএন২৪বিডি/সময় ৮,১৪ পি এম / ০৮ জুলাই ২০১৯