‘হাটু ভাঙ্গা দল বিএনপি’ ১০ মিনিটও আন্দোলন করতে পারে না

‘হাটু ভাঙ্গা দল বিএনপি’ ১০ মিনিটও আন্দোলন করতে পারে না

অক্টোবর ১৫, ২০১৮ 0 By আরসিএন২৪বিডি.কম

রংপুর ক্রাইম নিউজ – ঢাকা

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি ১০ বছরে ১০ মিনিটও আন্দোলন করতে পারেনি।

 

সোমবার (১৫ অক্টোবর) যাত্রাবাড়ী বিআরটিসি ডিপোর সামনে গণসংযোগ কর্মসূচিতে বিএনপির আন্দোলনের কথা নিয়ে রসিকতা করে ওবায়দুল কাদের বলেন, বিএনপির কি অবস্থা? বিএনপির কি খবর? খবর নাই, খবর নাই। আন্দোলনের খবর কি? বিএনপি ১০ বছরে ১০ মিনিটও আন্দোলন করতে পারেনি।  আর আগামী এক মাসেও কোন আন্দোলন হবে না। কারণ মরাগাঙ্গে আর কখনো জোয়ার আসবে না।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মন্তব্য করে বলেন ‘হাটু ভাঙ্গা দল বিএনপির সঙ্গে জোট করেছে কোমর ভাঙ্গা দলের বুড়ো নেতারা। এই ঐক্য দেশের মানুষ বিশ্বাস করে না। তারা ডাক দিলে জনগণ আসবে না।’

তিনি আরোও বলেন, আগামী জাতীয় সংসদ নির্বাচনে ঐক্যবদ্ধ থাকলে আওয়ামী লীগকে পরাজিত করার মতো কোনো শক্তি আর দেশে নেই।

সেতুমন্ত্রী কাদের বলেন, আগামী নির্বাচন চ্যালেঞ্জিং হবে। কারণ এ নির্বাচনকে সামনে রেখে অনেক দেশী বিদেশী ষড়যন্ত্র হবে। তবে ঐক্যবদ্ধ আওয়ামী লীগের কাছে কোনো ষড়যন্ত্রই টিকবে না।

তিনি বলেন, সামনে নির্বাচন। বিএনপি ৭ দফা দাবি করেছে। তাদের এ ধরনের দাবি মামা বাড়ীর আবদার। তাদের ৭ দফা দাবি নির্বাচন বানচালের ষড়যন্ত্রের দাবি। তারা নিজেরাও জানে এ ধরনের দাবি কেউ মানবে না। এ জগাখিচুড়ি ঐক্য জনগণ মানে না। জগাখিছুড়ি ঐক্য জনগণ বিশ্বাস করে না।

তিনি বলেন, ১৫-২০ দিন পরে নির্বাচনের সিডিউল ঘোষণা করবে নির্বাচন কমিশন।

বিএনপিকে সঙ্গে নিয়ে কামাল হোসেনের নেতৃত্বে নতুন জোটের ৭ দফা দাবি প্রসঙ্গে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, ইলেকশন সামনে এখন সাত দফা দাবি! সংসদ ভাঙা, প্রধানমন্ত্রীর পদত্যাগ, তত্ত্বাবধায়ক সরকার…। এ সাত দফা দাবি মামা বাড়ির আবদার।

কাদের বলেন, এ সাত দফা হলো ষড়যন্ত্রের দাবি। নির্বাচন বানচালের দাবি। জনগণ এখন আন্দোলন চায় না, জনগণ এখন নির্বাচন চায়।

পঠিত সংবাদ
আরসিএন ২৪ বিডি / এ পিএ