February 23, 2024
নাটোরের

জাতীয় পার্টির সাবেক এমপি আর নেই

Read Time:2 Minute, 15 Second

নাটোরের সাবেক সংসদ সদস্য ও জেলা পরিষদ চেয়ারম্যান জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য বীর মুক্তিযোদ্ধা মজিবুর রহমান সেন্টু মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

আজ বৃহস্পতিবার (২৩ জুন) দুপুরে তিনি শহরের কান্দিভিটাস্থ তার নিজ বাসভবনে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৭ বছর।

মজিবুর রহমান সেন্টু ছাত্রলীগের সক্রিয় নেতা থাকাবস্থায় মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেন। পরে তিনি আওয়ামী লীগের রাজনীতি করেন।

১৯৮৪ সালে তিনি জাতীয় পার্টির রাজনীতিতে যোগ দেন। এরপর তিনি সংসদ সদস্য নির্বাচিত হন। এছাড়া নাটোর জেলা পরিষদের চেয়ারম্যান হিসেবেও তিনি দায়িত্ব পালন করেন।

তিনি দুই ছেলে এবং অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে নাটোরের বিভিন্ন রাজনৈতিক, সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের পক্ষ থেকে পরিবারের প্রতি গভীর শোক ও সমবেদনা জানানো হয়েছে।

বৃহস্পতিবার রাত সাড়ে ৭টার দিকে স্থানীয় কেন্দ্রীয় ঈদগাহ মাঠে (সাবেক কাচারি মাঠ) জানাজা নামাজ ও রাষ্ট্রীয় মার্যাদা প্রদান শেষে গাড়িখানা কবরস্থানে তার মরদেহ দাফন করা হয়।

মরহুমের নিকটাত্মীয় ও নাটোর সদর হাসপাতালের সাবেক আরএমও ডা. আবুল কালাম আজাদ মরহুমের জানাজা নামাজ ও রাষ্ট্রীয় মর্যাদায় দাফনের বিষয়টি নিশ্চিত করেছেন।

আরসিএন ২৪ বিডি / ২৩ জুন ২০২২

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

বন্যা দূর্গতদের পাশে থাকতে রংপুর বিভাগে জাপার কর্মকান্ড স্থগিত Previous post বন্যা দূর্গতদের পাশে থাকতে রংপুর বিভাগে জাপার কর্মকান্ড স্থগিত
মন ভালো না থাকার কারণ জানাতে হবে সেই শিক্ষার্থীকে Next post ‘আজ আমার মন ভালো নেই’ লেখা শিক্ষার্থীকে ডাকলো বিভাগ