April 14, 2024
বগুড়ায় নৌকার প্রার্থীসহ জামানত হারালেন ৩ জন

বগুড়ায় নৌকার প্রার্থীসহ জামানত হারালেন ৩ জন

Read Time:2 Minute, 13 Second

বগুড়ার নন্দীগ্রাম উপজেলার ১ নং বুড়ইল ইউনিয়নে আওয়ামী লীগের নৌকা প্রতীকের প্রার্থীসহ ৩ জন চেয়ারম্যান প্রার্থী জামানত হারিয়েছেন।

এর মধ্যে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী চতুর্থ হয়েছেন।জানা গেছে, বুড়ইল ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে অটোরিকশা প্রতীকে ১১ হাজার ২৭০ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন স্বতন্ত্র প্রার্থী জিয়াউর রহমান।তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী আব্দুল মালেক চশমা প্রতীকে পেয়েছেন ৬ হাজার ৯১৮ ভোট।

এছাড়া স্বতন্ত্র প্রার্থী ভবেশ চন্দ্র সরকার ঘোড়া প্রতীকে ৩৯২৯ ভোট, আহসানুল হক মোটরসাইকেল প্রতীকে ৪৮৩ ভোট, রুহুল আমিন আনারস প্রতীকে ২৬১ ভোট ও আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মোফাজ্জল হোসেন মন্ডল নৌকা প্রতীকে পেয়েছেন ১৮৩৪ ভোট।নন্দীগ্রাম উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার আব্দুল সালাম জানান, যত ভোট কাস্ট হবে তার ৮ ভাগের ১ ভাগ ভোট কোনো প্রার্থী না পেলে ওই প্রার্থী জামানত হারাবেন। ১ নং বুড়ইল ইউনিয়নের মোট ভোটার ৩০ হাজার ৩২৬ জন।

এর মধ্যে কাস্ট হয়েছে ২৪ হাজার ৬৯৫ ভোট।নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রফিকুল ইসলাম জানান, আওয়ামী লীগের নেতাকর্মীরা নৌকা প্রতীককে বিজয়ী করার জন্য ব্যাপক চেষ্টা করেছেন। প্রার্থীর ব্যক্তিগত সমস্যা ও সীমাবদ্ধতার কারণে এই ভরাডুবি হয়েছে।

আরসিএন ২৪ বিডি /১৭ জুন ২০২২

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

SSC পরীক্ষার সময়সূচি প্রকাশ Previous post বন্যার কারণে সারা দেশে এসএসসি পরীক্ষা স্থগিত
চিরিরবন্দরে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে ১ জনের মৃত্যু Next post হাতীবান্ধায় বজ্রপাতে পথচারী নিহত