April 14, 2024
প্রাইভেটকার নিয়ে ঘুরতে বের হয়ে প্রাণ হারালো ২ তরুণ

প্রাইভেটকার নিয়ে ঘুরতে বের হয়ে প্রাণ হারালো ২ তরুণ

Read Time:2 Minute, 39 Second

মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে দুলাভাইয়ের প্রাইভেটকার নিয়ে ঘুরতে বের হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে দুই তরুণ নিহত হয়েছেন। গুরুতর আহত হয়েছেন এক জন।

গতকাল শুক্রবার (১৩ মে) রাতে মুন্সীগঞ্জের টঙ্গীবাড়ীতে এ দুর্ঘটনাটি ঘটে।

জানা গেছে, মুন্সিগঞ্জ সদর উপজেলার উত্তর চরমসুরা গ্রামের মানিক মিয়ার মেয়ের জামাই তার ব্যক্তিগত প্রাইভেটকার নিয়ে শ্বশুরবাড়িতে বেড়াতে আসেন। শুক্রবার রাতে মানিক মিয়ার ছেলে জিসান তার দুই বন্ধুকে সঙ্গে করে ওই গাড়ি নিয়ে ঘুরতে বের হয়। রাত সাড়ে ৩টার দিকে তিন বন্ধু টঙ্গীবাড়ী উপজেলার পুরা বাজার হয়ে দিঘীরপাড় বাজার এলাকায় যাওয়ার পথে নির্মাণাধীন ব্রিজের কাছে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।

পরে তাদের উদ্ধার করে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে নিয়ে গেলে জিসান (১৯) ও ফাহিমকে (১৯) মৃত ঘোষণা করে কর্তব্যরত চিকিৎসক। ফাহিম একই গ্রামের স্বর্গতুল্যার ছেলে। এ ঘটনায় অপর বন্ধু জাহিদ হাসান (১৬) আহত হয়ে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে ভর্তি রয়েছে।

টঙ্গীবাড়ী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা সোহেব আলী বলেন, গভীর রাতে মুন্সীগঞ্জ সদর উপজেলার মুন্সিরহাট এলাকা থেকে তিন যুবক তাদের ভগ্নিপতির গাড়ি নিয়ে পাশের টঙ্গীবাড়ী উপজেলার দিঘীরপাড় বাজারের দিকে যাচ্ছিল।

পথিমধ্যে টঙ্গীবাড়ী উপজেলার পুরা বাজার এলাকার নির্মাণাধীন ব্রিজের কাছ থেকে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।

এ সময় এলাকাবাসীর সহায়তায় তিনজনকে উদ্ধার করে মুন্সীগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যায়। কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। আরেকজন হাসপাতালে ভর্তি রয়েছে।

আরসিএন ২৪ বিডি / ১৪ মে ২০২২

  • বাবাকে ছুরিকাঘাতের অভিযোগে ছেলে কারাগারে

    দিনাজপুর জেলার খানসামায় বাবাকে ছুরিকাঘাতের অভিযোগে তাঁর মাদকাসক্ত ছেলেকে পুলিশে দিয়েছে স্থানীয়রা। পরে ওই যুবককে তাঁকে কারাগারে পাঠানো হয়েছে।

    গত শুক্রবার সকালে উপজেলার আলোকঝাড়ি ইউনিয়নের পূর্ব বাসুলী এলাকায় ঘটেছে।

    অভিযুক্ত মোঃ মজিবর রহমান (২৫) ওই এলাকার সাবান আলীর (৮০) ছেলে। তিনি একটি বেসরকারি সংস্থায় (এনজিও) কর্মরত।

    পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, গত শুক্রবার সকালে মাদকাসক্ত অবস্থায় মজিবর রহমান বাবাকে গালিগালাজ করতে থাকেন। সাবান আলী ছেলের এমন আচরণে প্রতিবাদ জানালে বাবা-ছেলের মধ্যে তর্ক-বিতর্ক হয়। এক পর্যায়ে মোঃ মজিবর রহমান ছুরি দিয়ে তাঁর বাবাকে আঘাত করেন। এতে সাবান আলী গুরুতর আহত হন। এই সময় প্রতিবেশী মোঃ শাহিন ইসলাম (২২) ও অবিল আলী (৪০) এগিয়ে আসলে তাদেরকে ছুরি দিয়ে আঘাতের চেষ্টা করেন।

    পরে স্থানীয়রা অভিযুক্ত ছেলেকে আটক করে পুলিশে খবর দেয়। পরে খবর পেয়ে খানসামা থানা–পুলিশ ঘটনাস্থানে গিয়ে মজিবরকে থানায় নিয়ে যায়। গতকাল শনিবার আদালতে পাঠানো হয়।

    বাবা সাবান আলী বলেন, ‘এমন ছেলের হাতে কোনো বাবা নিরাপদ নয়। তাই সংশোধনের সুযোগ দিতে থানা-পুলিশে খবর দিয়ে ধরিয়ে দিয়েছি। পরিবারের পক্ষ থেকে জামিন না চাওয়ায় তাকে কারাগারে পাঠানো হয়েছে।’

    বিষয়টি নিশ্চিত করে খানসামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোজাহারুল ইসলাম বলেন, খবর পেয়ে বাবাকে ছুরিকাঘাতের চেষ্টার খবরে মাদকাসক্ত অবস্থায় অভিযুক্ত যুবককে আটক করা হয়েছে। পরে ১৫১ ধারায় তাঁকে আদালতে তোলা হয়।

  • কুড়িগ্রামে অর্ধশত যানবাহনের বিরুদ্ধে মামলা

    কুড়িগ্রামে বেপরোয়া গতিতে মোটরসাইকেল চালানোর অভিযোগে মোট ৪২টি মোটরসাইকেলকে মামলা দিয়েছে জেলা পুলিশ।

    এছাড়াও সঙ্গে প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় আরও ৪টি মোটরসাইকেল আটক করা হয়েছে।

    অপরদিকে, উচ্ছৃঙল ও দলবদ্ধভাবে পিকআপভ্যানে উচ্চস্বরে সাউন্ড সিস্টেম বাজিয়ে ঘোরাফেরার সময় মোট ৮টি পিকআপ ভ্যান ও ৭টি ব্যাটারি চালিত অটোরিকশাকে আটক করেছে। সেই সঙ্গে গণউপ দ্রব্যের অপরাধে ২৪টি সাউন্ড বক্স জব্দ করেছে থানা পুলিশ। জেলার বিভিন্ন এলাকায় এ কার্যক্রম চালায় পুলিশ। অন্যদিকে, জেলার রাজারহাট, রাজিবপুর, নাগেশ্বরী, উলিপুর ও ফুলবাড়ি উপজেলার বিভিন্ন এলাকায় জুয়ার সামগ্রী জব্দ করে পুলিশ।

    পুলিশ জানায়, পবিত্র ঈদ-উল-ফিতর উদযাপন উপলক্ষ্যে জেলার সকল শ্রেণি পেশার মানুষ যাতে নিরাপদে পরিবারসহ বিভিন্ন স্থানে ভ্রমণ করতে পারে সেই লক্ষ্যে কুড়িগ্রাম জেলা পুলিশ বিশেষ ট্রাফিক ব্যবস্থাপনা গ্রহণ করে। জেলার কোথাও কোন বিনোদন স্পষ্ট না থাকায় প্রতিবছরই কোন না কোন উৎসবে দর্শনার্থীদের উপচে পড়া ভিড় জমে জেলা শহরের পাশে একমাত্র ধরলা সেতুসহ এর আশে পাশের নদী রক্ষা বাঁধেই। এসব এলাকায় জনসমাগম অনেক বেশি হয় বলে তীব্র যানজট সৃষ্টি হয়। ফলে ঘন্টার পর ঘন্টা দাঁড়িয়ে থাকতে হয় এই সড়কে চলাচলকারী বিভিন্ন যানবাহনসহ সাধারণ মানুষকে।এই অবস্থা থেকে উত্তরণে ঈদুল ফিতরের দিন থেকে যানজট নিরসনে ধরলা সেতু পাড়ে চালু করা হয় ডিভাইডার দিয়ে ওয়ানওয়ে রাস্তা ও সচেতনতা মূলক মাইকিং। ফলে তীব্র যানজট থেকে মুক্তি পেয়ে বেজায় খুশি নদী পাড়ে বেড়াতে আসা দর্শনার্থীরা। মোছাঃ উম্মে সুমাইয়া কুলসুম নামে কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের এক ছাত্রী জানান, গত কয়েক বছরের মধ্যে এবারই প্রথম যানজট নেই। আমরা চলাচল করতে পারছি। খুবই ভালো লাগছে এরকম সুশৃঙ্খল পরিবেশ দেখে। এ জন্য অবশ্য জেলা পুলিশ বিভাগকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাতে হয়।

    কুড়িগ্রাম জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার রুহুল আমিন বলেন, জেলার বিভিন্ন নাগরিক, অভিভাবক ও সুধী সমাজের মতামত ও অভিযোগের ভিত্তিতে ঈদুল ফিতরের দিন থেকে আমাদের জেলা পুলিশ ও ট্রাফিক অব্যাহতভাবে কাজ করে যাচ্ছে। যাতে নাগরিকরা সুশৃঙ্খলভাবে ঈদ আনন্দ উদযাপন করতে পারেন। এই ব্যাপারে সর্বোচ্চ সেবা প্রদানের চেষ্টা করা হচ্ছে।

  • বীরগঞ্জে আগুনে পুড়ে ৬ টি ঘর ছাই

    দিনাজপুর জেলার বীরগঞ্জে আগুনে ৫টি পরিবারের ৬টি ঘর এবং প্রয়োজনীয় আসবাবপত্র পুড়ে ছাই হয়েছে। পরিবারগুলোতে চলছে সুনশান নিরবতা।

    আগুনে ধান, চাল, নগদ টাকা, কাপড়, বই, আসবাবপত্র এবং খাদ্য সামগ্রীসহ প্রয়োজনীয় জিনিসপত্র পুড়ে যাওয়ায় খোলা আকাশের নিচে বসবাস করছে পরিবারগুলো। গত শুক্রবার রাত ১২টার দিকে বীরগঞ্জ উপজেলার মোহনপুর ইউপির কৃষ্ণনগর (বটতলী) গ্রামে এই দুর্ঘটনাটি ঘটে।

    অগ্নিকাণ্ডের সময় ঘুমন্ত অবস্থায় ঘরে থাকা শারীরিক প্রতিবন্ধী মোঃ আজিজুল ইসলামের শরীরে আগুনে লেগে শরীরের বিভিন্ন অংশ পুড়ে গেছে। পরে ঘরের টিন কেটে প্রতিবেশীরা আহত অবস্থায় উদ্ধার করে বর্তমানে তিনি দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজে চিকিৎসাধীন রয়েছেন। অগ্নিকান্ডের ক্ষতিগ্রস্তরা হলেন, শারীরিক প্রতিবন্ধী মোঃ আজিজুল ইসলাম, মোঃ ডাবলু মিয়া, ইউনুস আলী, মোছাঃ আমিনা বেগম প্রতিবেশী মহসীন আলী।

    ঘটনাস্থান পরিদর্শন করেছেন বীরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ আমিনুল ইসলাম, উপজেলা নিবার্হী অফিসার ফজলে এলাহি, মোহনপুর ইউপি চেয়ারম্যান মোঃ শাহিনুর ইসলাম (শাহিন), মোহনপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জিয়াউর রহমান জিয়া, সহ-সভাপতি মোঃ আমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক মাকসুদুজ্জামান সাজু, আওয়ামী লীগ নেতা মোঃ তরিকুল ইসলাম, ইউপি সদস্য আতিয়ার রহমানসহ অনেকে।

  • ছেলের বিয়ের দিনে বাবার মৃত্যু

    বাড়িতে আত্মীয়-স্বজন দিয়ে ভরপুর। গত শুক্রবার রাতে বিয়ের আনুষ্ঠানিক কাজ সম্পন্ন করে ছেলের বউকে ঘরে তোলার কথা ছিল। এই জন্য সব প্রস্তুতিও শেষ করেন বাবা নুর আমিন। সন্ধ্যায় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। স্বজনরা দ্রুত তাকে উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে নিলে মৃত ঘোষণা করেন সেখানকার চিকিৎসক। মুহূর্তে আনন্দের বাড়িতে নেমে আসে শোকের ছায়া।

    গত শুক্রবার (১২ এপ্রিল) রাতে জেলা শহরের প্রগতি পাড়ায় এই ঘটনাটি ঘটে। মৃত নুর আমিন জেলা শহরের বড় বাজারে চা বিক্রি করতেন বলে জানা যায়।

    পরিবার সূত্রে জানা গেছে, প্রায় দুই মাস আগে নীলফামারীর সদর উপজেলার ইটাখোলা ইউনিয়নের ডাঙ্গাপাড়া এলাকার আব্দুল খালেকের মেয়ের সাথে চা বিক্রেতা নুর আমিনের ছেলে সোহাগ ইসলামের বিয়ের রেজিস্ট্রি সম্পন্ন হয়। গত শুক্রবার রাতে বিয়ের বাকি আনুষ্ঠানিক কাজ সম্পন্ন করে ছেলের বউকে ঘরে তোলার কথা ছিল। এই কারণে সব ধরনের প্রস্তুতিও শেষ করেন নুর আমিন। বাড়িতেও আত্মীয় স্বজন দিয়ে ভরপুর। সন্ধ্যার দিকে হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়লে স্বজনরা দ্রুত নীলফামারী জেনারেল হাসপাতালে নিলে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। মুহূর্তেই আনন্দের বাড়িতে নেমে আসে শোকের ছায়া।

    নীলফামারী পৌরসভার ১, ২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর রত্না রানী বলেন, গত শুক্রবার সন্ধ্যার দিকে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে তাকে হাসপাতালে নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক। ছেলের বিয়ের দিনে হঠাৎ করে বাবার মৃত্যুর ঘটনায় এলাকার শোকের ছায়া নেমে এসেছে।

  • রংপুরে জুয়ার আসর থেকে দুই যুবদল নেতাসহ ৭ জন আটক

    রংপুরে জুয়ার আসর থেকে দুই যুবদল নেতাসহ ৭ জনকে আটক করেছে পুলিশ। আজ শনিবার (১৩ এপ্রিল) দুপুরে তাদের আদালতে পাঠানো হয়েছে।

    এর আগে, গতকাল শুক্রবার রাতে সদর উপজেলার সদ্যপুষ্করিনী ইউনিয়নের পালিচড়া বাজারের অনুসন্ধানী ক্লাব থেকে তাদের আটক করা হয়।

    আটককৃতরা হলেন- হেফাজার মিয়ার ছেলে এবং উপজেলা যুবদলের সদস্য সচিব হাবিবুর রহমান শ্রাবণ, বকসি পাড়ার খালেদ হোসেন লাইজুর ছেলে যুবদল নেতা হাসিব বাবু, মোঃ বাবু মিয়ার ছেলে গোলাম রাব্বানী, মোঃ রাজু মিয়ার ছেলে আল-আমিন, মৃত আফজাল মিয়ার ছেলে আনোয়ার হোসেন, মৃত কাশেম মিয়ার ছেলে মনির হোসেন ও মৃত আবু বক্করের ছেলে মোঃ রফিকুল ইসলাম। তারা সবাই সদ্যপুষ্করিনী ইউনিয়নের পালিচড়া বাজার এলাকার বাসিন্দা।

    কোতোয়ালি থানার ওসি বজলুল রশিদ জানান, সদর উপজেলার সদ্যপুষ্করিনী ইউনিয়নের পালিচড়া বাজারের অনুসন্ধানী ক্লাবে নিয়মিত জুয়ার আসর বসে। গতকাল শুক্রবার পোপন তথ্যের ভিত্তিতে রাতে ক্লাবটিতে অভিযান চালায় পুলিশ। অভিযানে এই ৭ জনকে আটক করা হয়। এই সময় তাদের কাছ থেকে ৩ সেট তাস ও নগদ টাকা উদ্ধার করে পুলিশ। আজ শনিবার তাদের আদালতে পাঠানো হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

জন্মদিনের পরদিনই অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার Previous post জন্মদিনের পরদিনই অভিনেত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
আজ দেখুন এফএ কাপ ফাইনাল Next post আজ দেখুন এফএ কাপ ফাইনাল