April 14, 2024
সাভারে ত্রিমুখী সংঘর্ষের ঘটনায় শাফি পরিবহনের বিরুদ্ধে মামলা

সাভারে ত্রিমুখী সংঘর্ষের ঘটনায় শাফি পরিবহনের বিরুদ্ধে মামলা

Read Time:2 Minute, 20 Second

সাভারের বলিয়ারপুরে ২টি বাস ও ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে পরমাণু শক্তি কমিশনের তিন কর্মকর্তাসহ চারজন নিহতের ঘটনায় হাইওয়ে পুলিশ বাদী হয়ে মামলা করেছেন।

আজ সোমবার (০৬ জুন) সকাল ৮টার দিকে মামলার বিষয়টি নিশ্চিত করেছেন সাভার হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক ও মামলার বাদী মো. ফজলুল হক।

শাফি পরিবহনের বাস এই রুটে নতুন কিংবা আগে কখনও দেখা যায়নি বলে জানিয়েছে পুলিশ। তাছাড়া শাফি পরিবহনসহ চালক ও সহযোগী পলাতক থাকায় শুধু পরিবহনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আসামি করে মামলা করা হয়েছে।

মামলার বাদী ও হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) ফজলুল হক বলেন, পরিবহনটি পলাতক রয়েছে। এর চালক ও সহযোগী কাউকেই পাওয়া যায়নি। তদন্তকারী কর্মকর্তা বিষয়টি খতিয়ে দেখবেন। আমরা শুধু বাসটি শনাক্ত করতে পেরেছি। তাই বাসটির নাম উল্লেখ করে মামলা দায়ের করেছি। তবে আসামি করা হয়েছে অজ্ঞাতনামাদের।

এ প্রসঙ্গে সাভার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী মাইনুল ইসলাম বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। আমরা বিষয়টি খতিয়ে দেখছি। একইসঙ্গে পরিবহনের চালক ও সহযোগীকে আটকের চেষ্টা চলছে।

এর আগে গতকাল রবিবার সকাল সাড়ে ৯টার দিকে ঢাকা-আরিচা সড়কের সাভারের বলিয়ারপুর এলাকায় শাফি পরিবহনের একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে পরমাণু শক্তি কমিশনের স্টাফবাহী বাসে ধাক্কা দিয়ে গরুবাহী ট্রাকে ধাক্কা দেয়

। এ সময় পরমাণু শক্তি কমিশনের বিজ্ঞানীসহ চারজন নিহত হয়। আহত হয় অন্তত ৩৫ জন। আহতদের মধ্যে ৯ জন কর্মকর্তা এখনও সাভারের এনাম মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন।

আরসিএন ২৪ বিডি / ৬ জুন ২০২২

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সিলেটে টিলা ধসে একই পরিবারের ৪ জনের মৃত্যু Previous post সিলেটে টিলা ধসে একই পরিবারের ৪ জনের মৃত্যু
তিস্তা নদীতে পানি বাড়ছে Next post তিস্তা নদীতে পানি বাড়ছে