রংপুরের পীরগাছায় ছাত্রলীগের নেতা ইয়াবাসহ গ্রেফতার

রংপুরের পীরগাছায় ছাত্রলীগের নেতা ইয়াবাসহ গ্রেফতার

এপ্রিল ২৪, ২০১৯ 1 By আরসিএন২৪বিডি.কম

রংপুরঃ রংপুরের পীরগাছা উপজেলার ৫ নং ছাওলা ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহালম সিদ্দিকী ও তার এক সহযোগীকে ইয়াবাসহ গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৩ এপ্রিল) রাতে জেলার কাউনিয়া উপজেলার টেপামধুপুর ইউনিয়নের কারবালার মাঠ এলাকা থেকে ২৫পিস ইয়াবাসহ তাদের গ্রেফতার করা হয়।
গ্রেফতার হওয়া শাহালম সিদ্দিকী ছাওলা ইউনিয়নের পাওটানা আদম গ্রামের আবুল হাশেম সিদ্দিকীর ছেলে।

গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে কাউনিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুল ইসলাম জানান, শাহালম সিদ্দিকীর বিরুদ্ধে পীরগাছা থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

মঙ্গলবার সন্ধ্যার দিকে রায়হান হোসেন নামে তার সহযোগীসহ টেপামধুপুর ইউনিয়নের কারবালার মাঠ এলাকায় ইয়াবা বেচাকেনার উদ্দেশ্যে আসলে তাদেরকে ২৫ পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করা হয়।
এদিকে পীরগাছা উপজেলা ছাত্রলীগের সভাপতি ওয়াসিম আহমেদ বলেন, শাহালম ছাত্রলীগের কেউ না। গত ৬মাস আগে ওই ইউনিয়নে ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়েছে। আর এখন পর্যন্ত ছাত্রলীগের কোনো কমিটি নেই ঔই ইউনিয়নে।
উল্লেখ্য, সম্প্রতি পীরগাছা ও কাউনিয়া উপজেলায় ইয়াবাসহ মাদক ব্যবসা সহ সেবনকারী ছড়িয়ে গেছে ।

ইতিপূর্বে পীরগাছা সরকারি কলেজ ছাত্রলীগের সেক্রেটারি, আওয়ামী লীগ নেতার ছেলে ও পুলিশের এসআইসহ বেশ কয়েকজন ছাত্রলীগ নেতা পুলিশের হাতে ইয়াবাসহ গ্রেফতার হয়েছে। তারা বর্তমানে জেল হাজতে রয়েছে।

আরসিএন২৪বিডি সময় , ২১১৬ ঘন্টা ২৪ এপ্রিল ২০১৯, বুধবার