July 16, 2024
জিনের বাদশা সেজে হাতিয়ে নেন লাখ লাখ টাকা! নীলফামারীতে গ্রেফতার ১

জিনের বাদশা সেজে হাতিয়ে নেন লাখ লাখ টাকা

Read Time:2 Minute, 43 Second

জিনের বাদশা পরিচয়ে সমস্যা সমাধানের নামে লাখ লাখ টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগে আফজাল ওরফে করিমকে (৫২) গ্রেফতার করেছে নীলফামারী থানা পুলিশ।

বৃহস্পতিবার(২৬ মে) ভোরে তাকে গ্রেফতার হয় জেলা সদরের টুপামারী ইউনিয়নের কিসামত দোগাছি গ্রামের নিজবাসা থেকে।

এই প্রতারক উক্ত গ্রামের মৃত জনমামুদ ওরফে টনা মামুদের ছেলে। পুলিশের হাতে গ্রেফতার হওয়ার পর কথিত জিনের বাদশা এ বিষয়ে স্বীকারোক্তিও দিয়েছে।

সে জানায় নানাভাবে তারা টার্গেটের সন্ধানে নামে। এরপর কৌশলে আদায় করে লাখ লাখ টাকা। অভিনয়ের মাধ্যমে কথিত জিন হাজিরের নাটক সাজায় তারা।

অভিযোগ মতে, কথিত এই জিনের বাদশা সর্বশেষ বিভিন্ন প্রলোভন দেখিয়ে পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার কাটনহারী আরাজী গ্রামের মৃতঃ আব্দুল জব্বারের ছেলে আশরাফ আলীর নিকট ৮ লাখ টাকা হাতিয়ে নেয়।

পাশাপাশি উক্ত জিনের বাদশা ভয়ভিতি দেখিয়ে আশরাফ আলীর পরিবারকে নীলফামারীর ডোমারে নিয়ে এসে ননজুডিশিয়াল স্ট্যাস্পে স্বাক্ষর করে ৩০ লাখ টাকা দাবি করে।

এই টাকা না দিলে মামলা ও হত্যার হুমকি দেয়। ভুক্তভোগিরা এ ঘটনায় সময় চেয়ে নিয়ে টাকা দিতে রাজি হয়ে জিনের বাদশার চক্র থেকে ছাড়া পেয়ে ঘটনাটি নীলফামারী পুলিশকে অবগত করে।

পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান জানান, ঘটনাটি জানতে পেরে নীলফামারী সদর থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মাহমুদ উন নবী নেতৃত্বে পুলিশের একটি দল নিয়ে একটি কৌশল নেয়া হয়। সেই কৌশলে কথিত জিনের বাদশাকে তার বাড়ি থেকে গ্রেফতার করতে সক্ষম হই আমরা। এ সময় তার কাছে বিভিন্ন ননজুডিশিয়াল স্টাম্প জব্দ করা হয়।

নীলফামারী থানার ওসি আব্দুর রউপ জানান, এ বিষয়ে নিয়মিত মামলা রুজু করা হয়েছে।

আরসিএন ২৪ বিডি / ২৭ মে ২০২২

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

স্বর্ণের দাম Previous post স্বর্ণের দাম ভরিতে ২ হাজার ৯১৬ টাকা কমলো
শেষ হলো ৪৪তম বিসিএসের প্রিলি Next post শেষ হলো ৪৪তম বিসিএসের প্রিলি