September 22, 2023
ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে মাদকসহ ৩ জন গ্রেফতার

ঠাকুরগাঁওয়ে পুলিশের অভিযানে মাদকসহ ৩ জন গ্রেফতার

Read Time:3 Minute, 38 Second

ঠাকুরগাঁওয়ে পুলিশের বিশেষ অভিযানে বিভিন্ন মাদকদ্রব্যসহ মোট ৩ জনকে গ্রেফতার করা হয়েছে। ঠাকুরগাঁও পুলিশ সুপার মোবাইল ফোনে বিষয়টি নিশ্চিত করেছেন।

জেলা পুলিশের তথ্য অনুযায়ী, গত ২৪ ঘণ্টায় জেলা এবং উপজেলার জায়গায় বিশেষ অভিযান পরিচালনা করে মোট ১৪০ পিস ট্যাপেন্টাডোল ট্যাবলেটসহ গ্রেফতার একজন, রাণীশংকৈলে ১০ পিস ইয়াবা এবং ১০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার ১ জন ও ঠাকুরগাঁওয়ে ১০ পিস ইয়াবাসহ ১ জনকে গ্রেফতার করা হয়। এছাড়াও ১৮টি ওয়ারেন্ট (সদরে-৫, পীরগঞ্জে-২, বালিয়াডাঙ্গীতে-৩, রাণীশংকৈলে-৩, হরিপুরে-১, রুহিয়াতে-২, ভূল্লীতে-২) নিষ্পত্তি করা হয়।

অপরদিকে পুলিশ সুপারের বিশেষ অভিযানে এক আদিবাসী হত্যার ২ ঘণ্টার ব্যবধানে ২ জনকে গ্রেফতার করে জেলা কারাগারে প্রেরণ করেছেন। এদিকে জেলা পুলিশ সুপারের উদ্যোগে এমনি অভিযানকে সাধুবাধ জানিয়েছেন জেলার সর্বস্তরের মানুষরা। জেলা পুলিশের এমনি অভিযান অব্যাহত থাকলে নিরাপদে ও শান্তিতে বসবাস করা যাবে বলে জানান সকলে।

শহরের হাজীপাড়া এলাকার বাসিন্দা মোঃ মামুনুর রশিদ বলেন, নতুন পুলিশ সুপার আশার পরে প্রতিনিয়ত বিভিন্ন অভিযান পরিচালনা করছেন এটি অনেক ভালো উদ্যোগ তার। আমরা আশা করি এভাইে শহরের সকল সমস্যার সমাধান হবে।

কলেজপাড়া এলাকার বাসিন্দা মোঃ জয়নাল মিয়া, মোঃ ফারুক মিয়া বলেন, একটা সময় রাতে শহরের বড়মাঠে গেলে দেখা যাইতো বিভিন্ন স্কুলের ছোট ছোট ছেলেরা আড্ডা দেয়। মারামারি করতো। এছাড়া বিভিন্ন জায়গায় ছেলেদের আড্ডা লক্ষ করা যেত। এখন আর দেখা যায়না। নতুন পুলিশ সুপার যে উদ্যোগ নিয়েছেন রাত আটটার পরে কোন স্কুলের শিক্ষার্থী মাঠে থাকবে না এটাকে আমি সাধুবাদ জানাই।

ঠাকুরগাঁও পুলিশ সুপার উত্তম প্রসাদ পাঠক জানান, আমি এই শহরে নতুন আসার পরেই সব বিষয়ে খবর নিয়েছি। আমি আমার দপ্তরের সবার সঙ্গে জেলার বিভিন্ন ধরনের সমস্যা নিয়ে বেশ কয়েকবার আলোচনা করেছি। সকলের সহযোগিতা নিয়ে আমি বিভিন্ন উদ্যোগ নিয়েছি হাতে। প্রথমটা ছিলো কোন স্কুলের শিক্ষার্থী মাঠে রাতে আড্ডা যাতে না দেয়। এরপর আমি ঘোষণা দিয়েছি আমি কোন মাদক ব্যবসায়ী থাকতে দিব না। এরই লক্ষ্যে আমার টিম নানান ভাবে তথ্য সংগ্রহ করে বিশেষ অভিযান পরিচালনা করছেন। আপনারা জানেন আমার আমাদের অভিযানের সকল তথ্য আমাদের যে আইডি আছে সেখানে প্রকাশ করে থাকি।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
কুড়িগ্রামে তিস্তার পানি তোপে তলিয়ে গেছে আরসিসি ৩০ মিটার স্পার Previous post কুড়িগ্রামে তিস্তার পানি তোপে তলিয়ে গেছে আরসিসি ৩০ মিটার স্পার
বন্ধুদের সাথে গোসলে গিয়ে পানিতে ডুবে এক কিশোর মৃত্যু Next post আদিতমারীতে পানিতে ডুবে এক শিশুর মৃত্যু