February 23, 2024
দিনাজপুরে ধানখেত থেকে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার

দিনাজপুরে ধানখেত থেকে অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার

Read Time:1 Minute, 22 Second

দিনাজপুরে ধানখেত থেকে আনুমানিক ৫০ বছর বয়সী এক অজ্ঞাত ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার (২২ নভেম্বর ) সকাল ১০টার দিকে সদরের শেখপুরা ইউনিয়ন পরিষদ ভবনের পাশের ধানখেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

স্থানীয়দের বরাত দিয়ে দিনাজপুর কোতোয়ালি থানার পরিদর্শক (তদন্ত) গোলাম মাওলা শাহ বলেন, কয়েক দিন ধরে ঘটনাস্থলের পাশের সড়কে ওই ব্যক্তিকে বসে থাকতে দেখেছে এলাকাবাসী। তাঁকে দেখে মনে হয়েছে তিনি মানসিক ভারসাম্যহীন।

তাই পথচারীরা তাঁকে খাবার ও টাকা-পয়সা দিয়েছে। আজ সকালে ওই ব্যক্তির মরদেহ ধানখেতে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেওয়া হয়। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করা হয়েছে।

গোলাম মাওলা শাহ আরও বলেন, মরদেহের শরীরে কোনো কাপড় ছিল না। এ বিষয়ে কোতোয়ালি থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হচ্ছে।

আরসিএন ২৪ বিডি. কম /২২ নভেম্বর ২০২২

  • হাকিমপুরে সড়ক দুর্ঘটনায় একজন নিহত

    দিনাজপুর জেলার হাকিমপুরে ট্রাকের ধাক্কায় আবির হোসেন জয় নামে এক যুবক নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার দুপুর ১টার দিকে হাকিমপুরের হিলি-বিরামপুর সড়কে এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

    নিহত মোঃ আবির হোসেন জয় (৩২) হাকিমপুর উপজেলার সাতকুড়ি গ্রামের মুহেবুব খানের পুত্র ও হিলি বাজারের একটি ওষুধ ফার্মেসিতে কাজ করতেন জয়।

    পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, আজ বৃহস্পতিবার মোঃ আবির হোসেন জয় শালিকাকে নিয়ে মোটরসাইকেল যোগে বোয়ালদাড় গ্রামে শালিকাকে নামিয়ে দেওয়ার জন্য যায়। শালিকাকে নামিয়ে মোটরসাইকেল যোগে বাড়ি ফেরার পথে হিলি-বিরামপুর সড়কের বিরামপুর থেকে ছেড়ে আসা হিলি অভিমুখী একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে সে ট্রাকের নিচে চাপা পড়ে ঘটনাস্থানেই নিহত হন।

    হাকিমপুর থানা ওসি দুলাল হোসেন এর সত্যতা নিশ্চিত করে বলেন, ট্রাকটি পালিয়ে যায়।

  • দিনাজপুরে আন্তঃজেলা ডাকাত দলের ছয়জন গ্রেফতার

    দিনাজপুর জেলার হাকিমপুরে অটোরাইস মিলে ডাকাতির ঘটনায় ৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বিভিন্ন তথ্য প্রযুক্তির সহায়তায় ধারাবাহিক অভিযানে গত বুধবার দিবাগত গভীর রাতে তাদেরকে আটক করে।

    এই সময় ডাকাতিতে ব্যবহৃত বিভিন্ন যন্ত্রপাতি ও নগদ অর্থ জব্দ করা হয়েছে।

    গ্রেফতররা হলেন-দিনাজপুর সদর উপজেলার করিমুল্লাহপুরের আব্দুর রহিম ওরফে পোড়া রহিম (৬৮), ৬ নং উপশহর এলাকার মোঃ দুলাল মিয়ার ছেলে শামীম ওরফে পবন (৩০), দিনাজপুর পৌরসভার কসবা এলাকার মৃত আব্দুস জব্বারের ছেলে আব্দুস সোহাগ (৩৪), হাকিমপুর উপজেলার বাসুদেবপুর এলাকার মৃত ঈমান আলী মিস্ত্রির ছেলে মোঃ আলিম হোসেন (৪০), চিরিরবন্দর উপজেলার ভাবকি এলাকার মোঃ ফরিদুল ইসলাম ওরফে মাসুয়া (৪৫) এবং সদর উপজেলার শেখপুরা ইউনিয়নের নিমনগর এলাকার মৃত কান্দু মাসুদের ছেলে মোঃ বকুল হোসেন (৫০)।

    আজ বৃহস্পতিবার দুপুরে দিনাজপুর পুলিশ সুপার কার্যালয়ের কনফারেন্স রুমে সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করে পুলিশ সুপার মোঃ শাহ ইফতেখার আহমেদ জানান, গত ১৫ ফেব্রুয়ারি হাকিমপুর উপজেলার বাসুদেবপুরে শ্রী গনেশ প্রসাদ সাহার ইউনাইটেড রাইস মিলে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হওয়ার সংবাদটি সোস্যাল মিডিয়ায় প্রকাশিত হলে হাকিমপুর ও কোতোয়ালি থানা ও ডিবি পুলিশের বিভিন্ন ইউনিট গতকাল বুধবার দিবাগত গভীর রাতে দিনাজপুর জেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে ৬ জনকে আটক করে। উদ্ধার হয় দেশীয় অস্ত্র ১টি কুড়াল, ১টি চাপাতি, ২টি টর্চ লাইট, ৩টি বাটন মোবাইল ফোন, ২টি ট্রাভেল ব্যাগ ও নগদ ৯,৩০০ টাকা।

    আটকরা সকলে আন্তঃজেলা ডাকাত দলের সক্রিয় সদস্য। তাদের বিরুদ্ধে গরু চুরি, মাদক সংক্রান্তসহ একাধিক মামলা রয়েছে। এই ঘটনায় ডাকাত দলের বাকি সদস্যদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান পুলিশ সুপার। সংবাদ সম্মেলনের সময় দিনাজপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ জিন্নাহ আল মামুনসহ পুলিশ ও পুলিশের গোয়েন্দা শাখার (ডিবি) কর্মকর্তারা উপস্থিত ছিল।

    উল্লেখ্য যে, হাকিমপুরে শ্রী গনেশ প্রসাদ সাহার ইউনাইটেড রাইস মিলে ডাকাতির ঘটনার পরপরেই অফিস কক্ষের একটি সিসি টিভি ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পরলে নড়েচড়ে বসে পুলিশ। ডাকাতির পূর্বে তারা মিলের ম্যানেজার ও নৈশপ্রহরীসহ ৪ জনকে হাত পা বেঁধে রাইসমিলের ভিতরে প্রবেশ করে বিভিন্ন লকার ভেঙে সাড়ে তিন লক্ষ টাকা লুট করে নিয়ে গেছে।

  • দেবীগঞ্জে এক বৃদ্ধার মরদেহ উদ্ধার

    পঞ্চগড় জেলার দেবীগঞ্জে ডোবা থেকে মোছাঃ হাজেরা খাতুন (৬০) নামে এক বৃদ্ধার অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

    আজ বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) সকালে উপজেলার চেংঠি হাজারাডঙ্গা ইউনিয়নের পাবনাইল ব্রিজ সংলগ্ন একটি ডোবা থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

    মোছাঃ হাজেরা খাতুন ঠাকুরগাঁও সদর উপজেলার গড়েয়া ইউনিয়নের গোপীকান্তপুর এলাকার সালামের স্ত্রী।

    পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, হাজারা খাতুন মানসিক ভারসাম্যহীন ছিলেন। গত ১৪ ফেব্রুয়ারি থেকে তাকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। এই ঘটনায় গত ১৫ ফেব্রুয়ারি ঠাকুরগাঁও সদর থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়।

    এদিকে, আজ সকালে ক্ষেতে কাজ করতে যাওয়ার সময় ডোবার পাশে অর্ধগলিত মরদেহ দেখতে পেয়ে ৯৯৯ নম্বরে কল দেয় স্থানীয়রা। পরে দেবীগঞ্জ থানা পুলিশের একটি দল ঘটনাস্থানে পৌঁছে মরদেহ উদ্ধার করে।

    দেবীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম জানান, প্রাথমিক সুরতহাল শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনায় থানায় ইউডি মামলা দায়ের করা হয়েছে।

  • কুড়িগ্রামে মাইক্রোবাস-অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৯ জন আহত

    কুড়িগ্রাম জেলার নাগেশ্বরীতে মাইক্রোবাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে শিশু ও নারীসহ ৯জন আহত হয়েছেন। এর মধ্যে শিশু, নারী এবং বৃদ্ধসহ ৪ জনের অবস্থা আশঙ্কাজনক। তাদেরকে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় বাস চালক পলাতক আছেন বলে জানিয়েছেন পুলিশ।

    আজ বৃহস্পতিবার ২২ ফেব্রুয়ারি দুপুরে কুড়িগ্রাম-ভ‚রুঙ্গামারী সড়কের নাগেশ্বরী পৌরসভার বাঁশেরতল বাজার সংলগ্ন এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

    পুলিশ ও স্থানীয়রা জানায়, কুড়িগ্রাম থেকে ভুরুঙ্গামারীগামী একটি দ্রুতগামী মাইক্রোবাসের সঙ্গে ভুররুঙ্গামারী থেকে কুড়িগ্রামগামী অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে ৯ জন আহত হলে তাদেরকে নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান স্থানীয়রা। এদের মধ্যে একজন শিশু, নারী এবং বৃদ্ধসহ ৪ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে প্রেরণ করা হয়েছে। বর্তমানে তারা চিকিৎসাধীন আছেন।

    নাগেশ্বরী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. আ.ন.ম জাহিদুর রশিদ পলাশ জানান, দুর্ঘটনায় আহত ৯ জনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে ৪ জনের অবস্থার আশঙ্কা হওয়ায় তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

  • পলাশবাড়ীতে নকলের দায়ে একজন পরীক্ষার্থীকে বহিষ্কার

    গাইবান্ধা জেলার পলাশবাড়ীতে নকলের দায়ে একজন এসএসসি পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।

    আজ বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে উপজেলার বাসুদেবপুর চন্দ্র কিশোর স্কুল এন্ড কলেজ কেন্দ্রে এই ঘটনা ঘটে।

    ওই শিক্ষার্থীর আমলাগাছী বালিকা উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল।

    কেন্দ্র সচিব আব্দুন নূর জানান, ইংরেজি দ্বিতীয় পত্রের পরীক্ষা চলাকালে ওই শিক্ষার্থী হাতে লেখা কাগজ দেখে পরীক্ষা দিচ্ছিল। এই সময়
    কেন্দ্রে দায়িত্বরত উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা তাকে আটক করে। পরে পরীক্ষায় অসদুপায় অবলম্বনের কারণে তাকে বহিষ্কার করা হয়।

    উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ সুজন মিয়া বহিষ্কারের বিষয়টি নিশ্চিত করেছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
রংপুর সিটি করপোরেশনে ভোট এবং কেন্দ্র বেড়েছে Previous post রংপুর সিটি করপোরেশনে ভোট এবং কেন্দ্র বেড়েছে
ডিমলায় ভূমি কর্মকর্তার বিরুদ্ধে ঘুষ-দুর্নীতির অভিযোগ Next post ডিমলায় ভূমি কর্মকর্তার বিরুদ্ধে ঘুষ-দুর্নীতির অভিযোগ