July 16, 2024
নীলফামারীতে চোর চেয়ারম্যানসহ ৫ সহযোগী গ্রেপ্তার

নীলফামারীতে চোর চেয়ারম্যানসহ ৫ সহযোগী গ্রেপ্তার

Read Time:2 Minute, 35 Second

নীলফামারী ও পঞ্চগড় জেলায় টিউবওয়েল ও পানির ট্যাঙ্কিতে চেতনা নাশক মিশিয়ে বাড়ির সদস্যদের অচেতন করে চুরি করতো একদল চোর। সেই চক্রের প্রধানসহ ৫ সহযোগীকে গ্রেপ্তার করেছে জলঢাকা থানা পুলিশ।

এ সময় তাদের কাছ থেকে চুরি করা দুটি মোটরসাইকেল ও স্বর্ণালঙ্কার উদ্ধার করা হয়েছে।

সোমবার (২৭ জুন) নীলফামারীর জলঢাকা, ডিমলা এবং পঞ্চগড় জেলার দেবগঞ্জ উপজেলায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়েছে।

এ বিষয়ে মঙ্গলবার (২৮ জুন ) জলঢাকা থানার পরিদর্শক ফিরোজ কবির বলেন , দীর্ঘদিন থেকে জলঢাকাসহ নীলফামারী জেলা এবং আশপাশের বিভিন্ন জেলায় অভিনব কায়দায় তারা চুরি করে আসছিল।

এরই ধারাবাহিকতায় গত ১৪ জুন গভীর রাতে জলঢাকা উপজেলার কিসামত বটতলা গ্রামের নুরন্নবীর বাড়িতে একই কায়দায় একটি মোটরসাইকেল, স্বর্ণের এক জোড়া হাতের বালা ও এক জোড়া কানের দুল তারা চুরি করে।

ওই ঘটনার সূত্র ধরে জলঢাকা থানা পুলিশের একটি দল তাদের গ্রেপ্তারসহ চুরি যাওয়া মালামাল উদ্ধারে মাঠে নামে। গত ২৪ জুন থেকে ২৭ জুন সকাল পর্যন্ত নীলফামারী ও পঞ্চগড় জেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে চক্রটির প্রধানসহ পাঁচ সহযোগীকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত চোর সদস্যরা হলেন- চোর চক্রের প্রধান ফজল আলী ওরফে চোর চেয়ারম্যান ফজল (৩৯), তার সহযোগী ডাবলু মিয়া (৪৫), মো. সোহাগ (২০) ও হাসান আলী (১৯), আল-আমিন (২৬) ও মঈন হাসান ওরফে শিউল (২৮)।

এ বিষয়ে ফিরোজ কবির আরো জানান, মঙ্গলবার বিকেল গ্রেপ্তারদের আদালতে হাজির করা হয়। আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করে আসামিদের জেলা কারাগারে পাঠানোর আদেশ দেন।

আরসিএন ২৪ বিডি / ২৯ জুন ২০২২

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নুপুর শর্মাকে সমর্থন করায় দর্জি খুন, জারি হলো রেড অ্যালার্ট Previous post নুপুর শর্মাকে সমর্থন করায় দর্জি খুন, জারি হলো রেড অ্যালার্ট
রংপুরে র‌্যাবের হাতে দুর্ধর্ষ দুস্কৃতিকারী গ্রেফতার Next post রংপুরে র‌্যাবের হাতে দুর্ধর্ষ দুস্কৃতিকারী গ্রেফতার