April 14, 2024
কথা কাটাকাটিতে যুবককে ছুরিকাঘাতে হত্যা

রংপুরে মেয়েকে কুপিয়ে হত্যার পর বাবার আত্মহত্যার চেষ্টা

Read Time:2 Minute, 24 Second

রংপুরের পীরগাছা উপজেলাধীন ৮নং কৈকুড়ি ইউনিয়নের মংলা কুঠি গ্রামে বড় মেয়েকে কুপিয়ে হত্যা এবং ছোট মেয়ে ও স্ত্রীকে হত্যার চেষ্ঠা এবং নিজে বিষপান ও গলায় ছুরি বসিয়ে আত্বহত্যার চেষ্ঠা করেন এক ব্যাক্তি।

রংপুর জেলাধীন পীরগাছা থানার মংলাকুঠি নামক গ্রামের বাসিন্দা রশিদুল (৩৫), পিতা- মোস্তাফিজার আজ রবিবার (১৯ জুন ) অনুমানিক সন্ধ্যা ০৬.৩০ ঘটিকায় নিজ স্ত্রী জেসমিন (৩০) এর সাথে বিবাদের জেরে তার বড় মেয়ে রাফিয়া (১১) কে গলা কেটে হত্যা করে সেই সাথে তার ছোট মেয়ে রুবাইয়া (৪) এর চোখে আঘাত ও মাথায় গুরুতর রক্তাক্ত জখম করে এবং তার স্ত্রী জেসমিন (৩০) কে গলায়, মাথায় ও হাতে ছুরি দিয়ে গুরুতর জখম করে।

এরপরে নিজে বিষপান করে ও নিজের গলায় নিজে ছুরি চালায়। উপোরোক্ত ৩ জন কে রংপুর মেডিকেল হাসপাতালে ভতি করা হয়েছে।

রশিদ কে ১৭নং নাক কান গলা ওয়াডে এবং তার স্ত্রী জেসমিন ও মেয়ে রুবাইয়াকে ১৮নং নিউরোসাজারী ওয়াডে ভতি করা হয়েছে বর্তমানে তাদের প্রত্যেকের অবস্থা আশংকা জনক।

এ ঘটনাটি ঘটেছে পীরগাছা থানা এলাকায়। ঘটনার মূল কারণ জানা যায় নি। তবে ধারনা করা হচ্ছে জমি বেশি করে লিখে নেয়ার চেষ্টার বিরোধের জেরে এমনটি হয়েছে। অন্য সোর্স মাধ্যমে জানা যায়, রশিদ নামে লোকটির মাথায় একটু সমস্যা ছিলো।

এ বিষয়ে পীরগাছা থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মোঃ আব্দুস শুকুর মিয়া জানান,আমরা ঘটনার প্রাথমিক আলামত সংগ্রহ করেছি আহতরা চিকিৎসাধিন রয়েছে এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধিন রয়েছে।

আরসিএন ২৪ বিডি / ১৯ জুন ২০২২

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

ক্রয়মূল্য দিলে সবক্ষেত্রে গ্যাস-বিদ্যুৎ সরবরাহ সম্ভব- প্রধানমন্ত্রী Previous post আগামী মঙ্গলবার প্রধানমন্ত্রী সিলেট যাচ্ছেন
মহানবীকে (সা.) অবমাননার প্রতিশোধে গুরুদুয়ারায় হামলা Next post মহানবীকে (সা.) অবমাননার প্রতিশোধে গুরুদুয়ারায় হামলা