June 13, 2024
লালমনিরহাটে প্রতিপক্ষের হামলায় এক ব্যক্তি নিহত

লালমনিরহাটে প্রতিপক্ষের হামলায় এক ব্যক্তি নিহত

Read Time:3 Minute, 3 Second

লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলায় বাড়ির রাস্তা নিয়ে দ্বন্দ্বের জেরে প্রতিপক্ষের হামলায় কামরুজ্জামান (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। মঙ্গলবার (১০ মে) দুপুরের দিকে উপজেলার কমলাবাড়ি ইউনিয়নের চন্দনপাট গ্রামে এমনি ঘটনা ঘটে। তিনি ওই গ্রামের মৃত খাদিমুল্লাহর ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, চন্দনপাট গ্রামের মৃত আজিজুল হকের ছেলে নুরুল ইসলাম ও শফিকুল ইসলামের বাড়ির পাশ দিয়ে পৈতৃক সূত্রের রাস্তা দিয়ে দীর্ঘ দিন ধরে যাতায়াত করত তাদের চাচাতো ভাই কামরুজ্জামানের পরিবার। সাম্প্রতি তাদের বাড়ি যাওয়ার রাস্তাটি গর্ত খুঁড়ে বন্ধ করেন নুরুল ইসলাম গং। বাড়ি যাওয়ার রাস্তা ফিরে পেতে ও সংঘর্ষ এড়াতে সোমবার (৯ মে) আদিতমারী থানায় লিখিত অভিযোগ করে প্রতিকার চান কামরুজ্জামানের ভাই শামছুজ্জামান।

থানায় অভিযোগ দেওয়ায় কামরুজ্জামানের পরিবারের ওপর ক্ষিপ্ত হন নুরুল ইসলাম গংরা। অভিযোগের প্রেক্ষিতে পুলিশ তদন্তে যাওয়ার আগেই মঙ্গলবার সকালে কামরুজ্জামানের সঙ্গে বিতর্ক হয় নুরুল ইসলামের। দুপুরে ক্ষেতের ভুট্টা নিয়ে ওই রাস্তা হয়ে বাড়ি ফিরছিলেন কামরুজ্জামান।

এ সময় নুরুল ইমলামের পরিবারের লোকজন দলবদ্ধ হয়ে কামরুজ্জামানকে আটকে ধাক্কা ধাক্কি করে। এতে মাটিতে পড়ে আহত হন কামরুজ্জামান। স্থানীয়রা ও তার পরিবারের লোকজন তাকে উদ্ধার করে আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসকরা বলেন, হাসপাতালে পৌঁছার আগেই তার মৃত্যু হয়েছে বলে জানান ।

আদিতমারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-তদন্ত) মোজাম্মেল হক বলেন, পূর্বে যিনি অভিযোগ দিয়েছেন তার ওপর হামলা হয়নি। তার ভাইয়ের ওপর হামলা হলে তিনি মারা গেছেন। পুরো ঘটনাটি তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে। এদিকে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি।

আরসিএন২৪বিডি.কম / ১০-০৫২০২২

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

করোনায় আক্রান্ত হওয়ায় সাকিব খেলবেন না প্রথম টেস্টে Previous post করোনায় আক্রান্ত হওয়ায় সাকিব খেলবেন না প্রথম টেস্টে
Next post কুড়িগ্রামে স্ত্রীর সাথে অভিমান করে স্বামীর আত্মহত্যা