April 18, 2024
দিনাজপুরে ট্রাক উল্টে বসতবাড়ি বিধ্বস্ত, তিনজন আহত

দিনাজপুরে আগুন পুড়ল আশ্রয়ণের ১০ টি ঘর

Read Time:2 Minute, 6 Second

আগুনে পুড়ে গেছে দিনাজপুর জেলার খানসামা উপজেলার গোয়ালডিহি আশ্রয়ণের ১০টি ঘর। একই আগুনে পুড়ে মারা যায় ৪টি গরু ও ৬টি ছাগল।

গতকাল মঙ্গলবার রাত ৮টার দিকে গোয়ালডিহি ভুল্লারহাট বাজারের পূর্বে আশ্রয়ণ পাড়ায় এ অগ্নিকাণ্ড হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সদস্যরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শীদের সূত্রে গোয়ালডিহি ইউপি চেয়ারম্যান সাখাওয়াত লিটন জানায়, আশ্রয়ণের একটি ঘর থেকে বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে বলে ধারণা করা হয়েছে। এতে মুহূর্তের মধ্যেই আশ্রয়ণের অন্যান্য বাড়িতে আগুন ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহায়তায় চেষ্টা চালিয়ে আগুন নেভায়। আগুনে ১০টি ঘর পুড়ে যাওোর পাশাপাশি পুড়ে মারা যায় ১০টি গবাদিপশু।

খানসামা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশন ইনচার্জ কমল রায় বলেন, খবর পেয়ে ঘটনাস্থানে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনা হয়। ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।

খানসামা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ তাজ উদ্দিন বলেন, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর মাঝে শুকনো খাবারের প্যাকেট ও কম্বল বিতরণ করা হয়েছে। দ্রুত সময়ের মধ্যে জেলা প্রশাসক স্যারের পক্ষ থেকে সহায়তা দেওয়া হবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
‘টাকা না পেলে সবাইকে একে একে মেরে ফেলতে বলেছে’ Previous post ‘টাকা না পেলে সবাইকে একে একে মেরে ফেলতে বলেছে’
আগামীকাল শুরু প্রাথমিকে নিয়োগের দ্বিতীয় ধাপের মৌখিক পরীক্ষা Next post আগামীকাল শুরু প্রাথমিকে নিয়োগের দ্বিতীয় ধাপের মৌখিক পরীক্ষা