May 21, 2024
পলাশবাড়ীতে বিএনপির নেতাকর্মীরা উধাও!

দিনাজপুরে বিএনপির এক নেতা কারাগারে

Read Time:2 Minute, 21 Second

দিনাজপুরে আওয়ামী লীগ নেতার গাড়িতে হামলা ও ভাঙচুরের মামলায় বিএনপি নেতা মোঃ আনিসুর রহমান ওরফে বাদশাকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

গতকাল রবিবার দুপুরে দিনাজপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোঃ জুলফিকার উল্লাহর আদালত তার জামিন আবেদন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

আদালতের ইন্সপেক্টর মোঃ রাজ্জাকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। মোঃ আনিসুর রহমান ওরফে বাদশা দিনাজপুর জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক।

জানা গেছে, গত ১৯ জুলাই দুপুরে জেলা আওয়ামী লীগের শান্তি ও উন্নয়ন সমাবেশে যোগদান করার জন্য জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য আবু হুসাইন বিপু, খানসামা উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক রাকেশ গুহ, সৌরভ গুহ এবং ইশতিয়াক আহমেদ ১টি প্রাইভেটকারে করে দিনাজপুরে আসছিলেন। পথে হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সামনে বাদশাসহ কয়েকজন মিলে প্রাইভেটকার থামিয়ে হামলা করে।

পরে ২৩ জুলাই ঐ বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মোঃ ইশতিয়াক আহমেদ বাদী হয়ে ১টি মামলা করেন। মামলায় বাদশাসহ বিএনপি নেতা মোঃ নাজমুল ইসলাম ও মোঃ ইসাহাক আলীর নাম দিয়ে অজ্ঞাত আরো বেশ কয়েকজনকে আসামি করেন।

এই মামলায় তিনি এতদিন উচ্চ আদালত থেকে শর্তসাপেক্ষে জামিনে ছিলেন। হাইকোর্টের নির্দেশক্রমে ৬ সপ্তাহ পর গতকাল রবিবার বাদশা আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত তার জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
হুসেইন মুহাম্মদ এরশাদ হাসপাতাল উদ্বোধন হতে যাচ্ছে Previous post হুসেইন মুহাম্মদ এরশাদ হাসপাতাল উদ্বোধন হতে যাচ্ছে
গাইবান্ধায় ইটভাটায় অভিযান, ৪ লক্ষ টাকা জরিমানা Next post ফুলবাড়ীতে ভ্রাম্যমাণ আদালতে ৬ মাদকসেবীর জরিমানা