January 27, 2023
দিনাজপুরে স্ত্রী তালাক দেয়ার জেরে ২ পুত্র সন্তানকে হত্যা

দিনাজপুরে স্ত্রী তালাক দেয়ার জেরে ২ পুত্র সন্তানকে হত্যা

Read Time:2 Minute, 49 Second

দিনাজপুরে স্ত্রী তালাক দেয়ার জেরে দুই পুত্রসন্তানকে বিষ প্রয়োগে হত্যার পর পিতা নিজেই অভিভাবকে মুঠোফোনে হত্যার কথা জানিয়ে নিখোঁজ রয়েছেন।

আজ শুক্রবার (২৫ নভেম্বর ) সকালে অভিভাবকদের সংবাদের ভিত্তিতে ওই দুই শিশু ইমন (৭) ও ইমরান (৩)এর মরদেহ উদ্ধার করেছে বিরল থানা পুলিশ।

ঘটনাটি ঘটেছে, দিনাজপুরের বিরল উপজেলায়। বিরল পৌরসভার শংকরপুর এলাকার নিজ বাড়ি থেকে প্রায় আড়াই বিলো মিটার দূরে বিরল-দিনাজপুর সড়ক সংলগ্ন ৭ নং বিজোড়া ইউনিয়নের ভবানীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বর থেকে পুলিশ মরদেহ উদ্ধার করেন। সুরতহাল শেষে মরদেহ ময়না তদন্তের জন্যে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠেয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বিরল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো.আবু বককর সিদ্দিক রাসেল জানিয়েছেন, গেল বৃহস্পতিবার রাতের কোন এক সময়ে দুই সন্তানকে হত্যা করে বাড়ীতে স্বজনদের কাছে মোবাইল ফোনে খবর জানিয়ে নিখোজ রয়েছে ঘাতক পিতা।

ঘাতক পিতা শরিফুল ইসলাম(৩০) বিরলের শংকরপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে। পেশায় সে কৃষিজীবী। তবে,মাঝে মাঝে আইনক্রিম ফেরি করে বেড়াতেন। তার দুই পুত্র সন্তান ইমন (৭) এবং ইমরান (৩)। প্রায় আড়াই মাস আগে তার স্ত্রী উর্মি বেগম (২২) স্বামী শরিফুলকে তালাক দিয়ে রাজধানী ঢাকায় পোষাক তৈরির কারখানায় কাজ নিয়েছে।

শীতের পোষাক কিনে দেওয়ার কথা বলে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যার দুই ছেলেকে বাড়ী থেকে সঙ্গে নিয়ে বের হন পিতা শরিফুল ইসলাম।

রাতে বাড়ীতে মুঠোফোনে সে জানায়, বিষ প্রয়োগে দুই ছেলেকে হত্যা করে লাশ ভবানীপুর স্কুলে ফেলে রেখেছে সে। নিজেও বিষ পান করেছে বলে ফোনের সংযোগ বিচ্ছিন্ন করে নিখোঁজ রয়েছে শরিফুল।

আরসিএন ২৪ বিডি. কম / ২৫ নভেম্বর ২০২২

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
পদত্যাগ করলেন রসিক মেয়র মোস্তফা Previous post পদত্যাগ করলেন রসিক মেয়র মোস্তফা
একজনকে হত্যার দায়ে ৪৯ জনের মৃত্যুদণ্ড Next post একজনকে হত্যার দায়ে ৪৯ জনের মৃত্যুদণ্ড