July 16, 2024
উলিপুরে গাছ হতে পড়ে এক শিশুর মৃত্যু

বিরামপুরে গাছ কাটতে গিয়ে ডালের আঘাতে একজন নিহত

Read Time:2 Minute, 40 Second

দিনাজপুর জেলার বিরামপুর উপজেলায় মন্দিরের গাছ কাটতে গিয়ে মোঃ রশিদুল ইসলাম (৩৫) নামের একজন শ্রমিক নিহত হয়েছেন।গতকাল মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৫টার দিকে পৌর শহরের মির্জাপুর মণ্ডবের পাশে এই মর্মান্তিক ঘটনাটি ঘটে। নিহত মোঃ রশিদুল ইসলাম উপজেলার বিনাইল ইউনিয়নের চাপড়া বাজার এলাকার অছির উদ্দিনের পুত্র।

নিহতের সহযোগী মোঃ আফজাল হোসেন জানান, মঙ্গলবার সকাল থেকে ৭ জন শ্রমিক নিয়ে মণ্ডব মন্দিরের একটি পাকুড় গাছ কাটতে শুরু করেন তারা। বিকেলে দিকে গাছের অধিকাংশ কাটা হয়েছে। সাড়ে ৪ টার দিকে গাছের ১টি বড় ডালের শেষ অংশ ছিটকে পড়ে মাথায় আঘাত পেয়ে রশিদুল গাছের অন্য একটি ডালে ঝুলতে থাকেন। পরে গাছ হতে নামানোর আগেই তিনি মারা যায় সেখানেই।

মণ্ডব মন্দির কমিটির সদস্য শিশির কুমার সরকার বলেন, মন্দিরের বেশ কয়েকটি বড় গাছ আছে। এর মধ্যে রাস্তার পাশের পাকুড় গাছটি গোড়া নষ্ট হয়ে যায়। বিরামপুর উপজেলা নিবার্হী কর্মকর্তা ও জেলা প্রশাসকের অনুমোদন নিয়ে ১১,০০০ টাকায় ধুলু নামের এক ব্যবসায়ীর কাছে গাছটি বিক্রয় করা হয়েছে। আজকের অনাকাঙ্ক্ষিত ঘটনায় আমরা মন্দির কমিটি আন্তরিকভাবে দুঃখিত।

নিহতের পিতা অছির উদ্দিন বলেন, ‘আমাদের এলাকার ৭ জন শ্রমিকদের সাথে আমার ছেলে রশিদুল গাছ কাটার কাজ করছিল। হঠাৎ গাছের একটি বড় ডাল ছিটকে মাথায় আঘাত পায়। মাথায় গুরুত্বর আঘাতে মগজ ছিটকে পড়ে। পরে তাকে মৃত অবস্থায় গাছ হতে উদ্ধার করা হয় ‘

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার জানান, নিহতের খবরে ঘটনাস্থানে পুলিশ পাঠানো হয়েছে। কোন অভিযোগ না থাকায় পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ১৩ জন Previous post সারাদেশে গত ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ১১ জনের মৃত্যু
পঞ্চগড়ে ট্রাকের চাপায় এক নারীর মৃত্যু Next post ট্রাকচাপায় এক মোটরসাইকেল চালকের মৃত্যু