September 23, 2023
পীরগঞ্জে পূর্ব শত্রুতার জের ধরে ছুরিকাঘাত, একজনের মৃত্যু

এক শিশুর ছুরিকাঘাতে আরেক শিশু মৃত্যু

Read Time:2 Minute, 3 Second

গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলায় খেলার সময় ইমান আলী (৮) নামে এক শিশুর ছুরিকাঘাতে হোসেন আলী (৭) নামে আরেকজন শিশু নিহত হয়েছে।

গতকাল সোমবার দুপুরে বগুড়ার ১টি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শিশুটির মৃত্যু হয়। এর আগে, গত শনিবার (১৯ আগস্ট) সকালে গোবিন্দগঞ্জ উপজেলার শালমারা ইউনিয়নের মিয়াপাড়া গ্রামে এই ঘটনাটি ঘটে।

নিহত শিশু হোসেন আলী গোবিন্দগঞ্জ উপজেলার শালমারা ইউনিয়নের মিয়াপাড়া গ্রামের মোঃ ময়নুল ইসলামের পুত্র। আর অভিযুক্ত ইমান আলী একই গ্রামের মোয়াজ্জেম উদ্দিন গোলজারের পুত্র।

পুলিশ ও স্থানীয়রা জানায়, গত শনিবার সকালে হোসেন আলী এবং ইমান আলী খেলাধুলা করছিল। খেলার একপর্যায়ে ২ জনের মধ্যে মারামারির ঘটনা ঘটে। এ সময় ইমান আলী তার হাতে থাকা ১টি ছুরি হোসেন আলীকে লক্ষ্য করে নিক্ষেপ করে। পরে সেই ছুরি হোসেন আলীর বাম চোখে লাগে। আশপাশের লোকজন আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে বগুড়ায় নেয়। সেখানে ১টি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় গতকাল সোমবার দুপুরে শিশুটির মৃত্যু হয়।

এ ব্যাপারে গোবিন্দগঞ্জ থানার ওসি মোঃ শামসুল আলম শাহ বলেন, শিশুর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এই বিষয়ে লিখিত অভিযোগ পেলে আমরা আইনি ব্যবস্থা নিব।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
রংপুরে পুলিশের অভিযানে মাদকসহ ২০ জন গ্রেফতার Previous post রংপুর জেলা পুলিশের অভিযানে মাদকসহ ৩০ জন গ্রেফতার
জাপার চেয়ারম্যান এখন রওশন এরশাদ! Next post জাপার চেয়ারম্যান এখন রওশন এরশাদ!