April 18, 2024
সাঘাটায় বিয়ে অনুষ্ঠানে মারামারিতে প্রাণ গেল একজনের

সাঘাটায় বিয়ে অনুষ্ঠানে মারামারিতে প্রাণ গেল একজনের

Read Time:1 Minute, 57 Second

গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলায় ভাগ্নের বিয়ের দাওয়াত খেতে এসে প্রতিপক্ষের হামলায় মোছাঃ রওশন আরা বেগম (৬৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে।

এই ঘটনা গতকাল শুক্রবার দুপুরে সাঘাটা পুলিশ ঐ নারীর মরদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে। এর আগে, গত বৃহস্পতিবার (২২ ফেব্রুয়ারি) রাতে উপজেলার যাদুর তাইড় (চৌধুরীপাড়া) গ্রামে এ ঘটনাটি ঘটে।

বিষয়টি নিশ্চিত করেছেন সাঘাটা থানার ওসি মমতাজুল হক। মারামারিতে নিহত রওশন উপজেলার মথরপাড়া গ্রামের মৃত কুদ্দুস আলীর স্ত্রী।

স্থানীয়রা জানায়, গত বৃহস্পতিবার যাদুর তাইড় (চৌধুরীপাড়া) গ্রামের আব্দুল ওহাব আলীর ছেলে মোঃ রাশেদ মিয়ার বিয়ের অনুষ্ঠানে আসেন খালা মোছাঃ রওশন আরা বেগম। এরই মধ্যে অনুষ্ঠানের সাউন্ড সিস্টেমের এমপ্লিফায়ার হারিয়ে যায়। আর এই সামান্য ঘটনাকে কেন্দ্র করে মারামারি শুরু হয়। এ সময় মোছাঃ রওশন আরা বেগম বাধা দিলে প্রতিপক্ষের ধাক্কায় মাটিতে লুটিয়ে পড়ে আহত হন। তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখানে চিকিৎসধীন আবস্থায় তার মৃত্যু হয়।

সাঘাটা থানার ওসি মমতাজুল হক জানান, এই ঘটনায় রওশন আরা বেগমের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নিব।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
বাসের ধাক্কায় অটোরিকশা উল্টে চালকের মৃত্যু Previous post কুড়িগ্রামে ট্রাকচাপায় এক স্কুল শিক্ষার্থীর মৃত্যু
নীলফামারীতে এক নববধূ আত্মহত্যা, স্বামী গ্রেফতার Next post পার্বতীপুরে গলায় ফাঁস দিয়ে এক গৃহবধূর আত্মহত্যা