July 17, 2024
রাজারহাটে শিশুকে ধর্ষণের চেষ্টায় দুই কিশোর জেলহাজতে

রাজারহাটে শিশুকে ধর্ষণের চেষ্টায় দুই কিশোর জেলহাজতে

Read Time:2 Minute, 27 Second

কুড়িগ্রাম জেলার রাজারহাটে ৮ বছরের কন্যা শিশুকে ধর্ষণের চেষ্টার ঘটনায় দুইজন কিশোরকে গ্রেফতার করে জেলহাজতে প্রেরণ করেছে পুলিশ।

আজ মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সকালে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন রাজারহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল্লাহিল জামান।

গতকাল সোমবার (১১সেপ্টেম্বর ) রাতে রাজারহাট সদর ইউনিয়নের চাঁন্দামারী কবিরাজ পাড়া থেকে মোঃ আসিফ বাবু (১৪) ও মোঃ জীম বাবু (১৫) নামের ২ জন কিশোরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত মোঃ আসিফ বাবু রাজারহাট সদর ইউনিয়নের চাঁন্দামারী কবিরাজপাড়া এলাকার আব্দুল হক বকশীর ছেলে ও মোঃ জীম বাবু একই এলাকার শাহিদুল ইসলামের ছেলে।

মামলার এজাহার সুত্রে জানা যায়, গত ১০ সেপ্টেম্বর দুপুরে ধর্ষণের শিকার শিশুটিকে চুইংগাম দেয়ার কথা বলে একটি ঘরে নিয়ে তাকে ধর্ষণের চেষ্টা করে মোঃ আসিফ বাবু নামের কিশোর। এই সময় ঘরের দরজায় পাহারায় থাকে জীম বাবু নামের অপর এক কিশোর। পরে শিশুটিকে তার মা কোথাও খুঁজে না পেয়ে এক পর্যায়ে আসিফের বাড়িতে গেলে তারা শিশুটির মাকে দেখে পালিয়ে যায়। পরে ঘরের ভিতর গিয়ে মেয়েকে উলঙ্গ অবস্থায় দেখতে পায় শিশুটির মা। এই ঘটনায় শিশুটির মা বাদি হয়ে ওই দুইজন কিশোরের বিরুদ্ধে রাজারহাট থানায় একটি মামলা দায়ের করেন।

রাজারহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আব্দুল্লাহিল জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শিশুকে ধর্ষণ চেষ্টার ঘটনায় গ্রেফতার ২ জন কিশোরকে সকালে আদালতের মাধ্যমে কুড়িগ্রাম জেল হাজতে পাঠানো হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
দিনাজপুরে হত‍্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড  Previous post দিনাজপুরে হত‍্যার দায়ে একজনের মৃত্যুদণ্ড 
যানবাহন নিয়ন্ত্রণে ডিজিটাল সিগন্যাল চালু হলো রংপুর নগরীতে Next post যানবাহন নিয়ন্ত্রণে ডিজিটাল সিগন্যাল চালু হলো রংপুর নগরীতে