May 18, 2024
লালমনিরহাটে সেপটিক ট্যাংকে পড়ে এক কিশোর মৃত্যু

যুবকের বুকের মাংস কামড়ে ছিঁড়ে নিয়েছে হত্যা মামলার আসামিরা

Read Time:3 Minute, 48 Second

লালমনিরহাট জেলা কালীগঞ্জ উপজেলায় এক যুবকের ওপর হামলা করে বুকের মাংস ছিঁড়ে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে। আজ শুক্রবার বিকেলে উপজেলার চলবলা ইউনিয়নের পূর্ব দুহুলী গ্রামে এই হামলার ঘটনা ঘটে।

জখম হওয়া লোকমান হোসেন ওই গ্রামের তৈয়ব আলীর ছেলে।

অভিযোগ উঠে যে, স্থানীয় তাইজউদ্দিন হত্যা মামলার আসামিরা জামিনে মুক্তি পেয়ে এবার বাদী পক্ষের লোকমান হোসেনকে (২২) মারধর করেন ও বুকের মাংস ছিঁড়ে নেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার পূর্ব দুহুলী গ্রামের আব্দুল করিমের সঙ্গে জমি নিয়ে বিরোধ প্রতিবেশী তাইজউদ্দিনের। এর জের ধরে গত বছরের পহেলা আগস্ট দুপুরে বাজার থেকে বাড়ি ফেরার পথে আব্দুল করিম দলবল নিয়ে তাইজউদ্দিনের ওপর হামলা করেন। তাঁকে বাঁচাতে স্থানীয়রা এগিয়ে এলে তাঁদের ওপরও হামলা চালান। পরে গ্রামবাসী ধাওয়া দিলে হামলাকারীরা পালিয়ে যায়। ঘটনাস্থান থেকে আহত চারজনকে উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করা হয়। তাইজউদ্দিন চিকিৎসাধীন অবস্থায় পরেরদিন মারা যান।

এই ঘটনায় তাইজউদ্দিনের ভাই রিয়াজ উদ্দিন বাদী হয়ে ৯ জনের বিরুদ্ধে হত্যা মামলা করেন। এ মামলায় প্রধান অভিযুক্ত আব্দুল করিমসহ ৪ জনকে গ্রেফতার করে পুলিশ। গত সপ্তাহে আদালতে অভিযোগপত্রও দেয়।

এ মামলায় উচ্চ আদালত থেকে জামিন নেয় আসামিরা। মুক্তি পেয়ে আজ বিকেলে দেশীয় অস্ত্রে সজ্জিত হয়ে দলবল নিয়ে বাদীপক্ষের ওপর হামলার মহড়া দেন তাঁরা। এই সময় বাদী পক্ষের লোকমান হোসেনকে একা পেয়ে কামড় দিয়ে তাঁর বুকের মাংস ছিঁড়ে নিয়ে যান প্রতিপক্ষের লোকজন। খবর পেয়ে গ্রামবাসী দলবদ্ধ ভাবে ধাওয়া দিলে পালিয়ে যায় হামলাকারীরা।

জাতীয় জরুরি সেবা নম্বর ৯৯৯–এই খবর পেয়ে কালীগঞ্জ থানা-পুলিশ দ্রুত ঘটনাস্থানে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। এই সময় টি রাম দা উদ্ধার করা হয় বলে জানিয়েছে পুলিশ। আহত লোকমানকে স্থানীয়রা আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠান।

আদিতমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. বিক্রম চন্দ্র বলেন, ‘মানুষ কামড়ে মাংস ছিঁড়ে নিয়েছে, তাই তাঁকে জলাতঙ্কের ভ্যাকসিন দিতে হবে। আপাতত রক্তপাত বন্ধ করে চিকিৎসা দেওয়া হচ্ছে।’

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মোঃ মাসুদ রানা বলেন, ‘উত্তেজনার খবর পেয়ে অফিসার পাঠানো হয়েছে। তাঁরা পরিবেশ নিয়ন্ত্রণ করেছেন। ওই অফিসার না ফেরা পর্যন্ত বলতে পারছি না দেশীয় অস্ত্র উদ্ধার করেছে কি না।’

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
বিরামপুরে পিকআপের চাপায় এক ব্যবসায়ীর মৃত্যু Previous post রংপুরে সড়ক দুর্ঘটনায় এক যুবকের মৃত্যু
সৈয়দপুরে স্থানীয় শহীদ দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচি Next post সৈয়দপুরে স্থানীয় শহীদ দিবস উপলক্ষে বিভিন্ন কর্মসূচি