April 14, 2024
রংপুরে অটোভ্যানের ধাক্কায় শিশুর মৃত্যু

লালমনিরহাটে ট্রাক-অটোরিক্সায় সংঘর্ষে একজন নিহত ,আহত ২

Read Time:2 Minute, 36 Second

লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় তামাক বিক্রি করতে যাওয়ার সময় ট্রাক-অটোরিক্সায় সংঘর্ষে শহিদুল ইসলাম(৩৮) নামে তামাক ব্যবসায়ী নিহত হয়েছেন।

এঘটনায় নিহতের ভাই ও অটোরিক্সা চালক আহত হয়েছেন।

আজ সোমবার (২৩মে) সকালে লালমনিরহাট-বুড়িমারী মহাসড়কের তুষভান্ডার মহিলা ডিগ্রি কলেজের পাশে এ দুর্ঘটনা ঘটে।

নিহত শহিদুল ইসলাম লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলা তুষভান্ডার ইউনিয়নের বৈরাতী গ্রামের তোজাম্মেল হোসেন পুত্র। আহতরা হলেন, নিহত শহিদুলের ভাই শহিদার রহমান ও অটোচালক আনিছার রহমান।

পুলিশ ও স্থানীয়রা জানান, আজ সকালে একটি অটোরিকশা করে কাকিনার আকিজ টোবাকোতে তামাক বিক্রি করার জন্য নিয়ে যাচ্ছিল। এসময় বুড়িমারী স্থলবন্দরে পণ্য আনতে যাচ্ছিল একটি ট্রাক।

পরে তুষভান্ডার মহিলা ডিগ্রী কলেজের সামনে অটোরিকশাটিকে ধাক্কা দিলে দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলে তামাক ব্যবসায়ী শহিদুল ইসলাম মারা যান। এঘটনায় অটোচালক আনিছার ও নিহত শহিদুলের ভাই শাহিদার রহমানকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানকার চিকিৎসকরা রংপুর মেডিকেল কলেজে রেফার করেন। বর্তমানে তারা রংপুর মেডিকেলে চিকিৎসাধীন আছেন।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জরুরি বিভাগের ডাক্তার সাজিদা সুচিত্রা জানান, তাদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক হয়াতে রংপুর মেডিকেলে পাঠানো হয়েছে।

কালীগঞ্জ থানার ওসি এটিএম গোলাম রসূল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। বর্তমানে যান চলাচল স্বাভাবিক থে পুলিশ কাজ করছেন।

আরসিএন ২৪ বিডি / ২৩ মে ২০২২

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

দেশে শেখ হাসিনার বিকল্প নেতা তৈরি হয়নি: ওবায়দুল কাদের Previous post দেশে শেখ হাসিনার বিকল্প নেতা তৈরি হয়নি: ওবায়দুল কাদের
ঠাকুরগাঁওয়ে অচেতন করে টাকা ও স্বর্ন লুট Next post ঠাকুরগাঁওয়ে অচেতন করে টাকা ও স্বর্ন লুট