March 29, 2024
পঞ্চগড়ে মোটরসাইকেলের ধাক্কায় সাইকেল আরোহীর মৃত্যু

লালমনিরহাটে সড়ক দুর্ঘটনায় ২ জনের মৃত্যু

Read Time:2 Minute, 6 Second

লালমনিরহাটের হাতীবান্ধায় সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত হয়েছেন।

গতকাল মঙ্গলবার (২৪ জানুয়ারি) রাতে ওই উপজেলার সানিয়াজান দাখিল মাদরাসা মোড়ে এ সড়ক দুর্ঘটনায় তিনজন আহত হন। আহতদের মধ্যে ২ জন চিকিৎসাধীন অবস্থায় আজ বুধবার (২৫ জানুয়ারি) সকালে মারা গেছেন।

মৃত পীর ফজলুল হকের বাড়ি কুড়িগ্রামের রাজীবপুর এলাকায় ও তার মুরিদ নজরুল ইসলাম সানিয়াজান ইউনিয়নের শেখ সুন্দর এলাকার সোলেমান আলীর ছেলে। এ ঘটনায় নজরুল ইসলামের ছেলে রিফাতও গুরুত্বর আহত হয়েছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, হাতিবান্ধা উপজেলার বড়খাতা-তিস্তা ব্যারাজ সড়কের সানিয়াজান দাখিল মাদরাসা এলাকার মোড়ে গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে একটি ট্রলির ধাক্কায় মোটরসাইকেল আরোহী ফজলুল হক পীর সাহেব, তার মুরিদ নজরুল ইসলাম ও তার ছেলে রিফাতসহ ৩ জন গুরুত্বর আহত হন। পরে তাদের উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সকালে দুজনের মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে হাতীবান্ধা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহা আলম বলেন, আজ সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুইজন মারা যান। তবে এ ঘটনায় ঘাতক ট্রলিকে আটক করা যায়নি।

নিয়াজ আহমেদ সিপন/আরকে

আরসিএন ২৪ বিডি. কম / ২৫ জানুয়ারি ২০২৩

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
শিক্ষাপ্রতিষ্ঠানে ভর্তিতে বৈবাহিক অবস্থা লিখতে বাধ্য করা যাবে না Previous post নীলফামারী বারের সভাপতিসহ ৩ আইনজীবীকে হাইকোর্টে তলব
লালমনিরহাটে পিকনিকে যাওয়ার পথে শিক্ষার্থীর মৃত্যু Next post নীলফামারীতে সড়ক দুর্ঘটনায় কুখ্যাত মোটরসাইকেল চোর নিহত