May 18, 2024
লালমনিরহাটে সেপটিক ট্যাংকে পড়ে এক কিশোর মৃত্যু

আদিতমারীতে গ্যাস পাইপের পিলার ভেঙে এক স্কুল ছাত্রের মৃত্যু

Read Time:2 Minute, 45 Second

বরেন্দ্র উন্নয়ন কর্তৃপক্ষের সেচ পাম্পের পুরনো গ্যাস পাইপের পিলার ভেঙে মোঃ আল আমিন (১৫) নামে এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার (১৬ এপ্রিল) দুপুরে লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলায় সারপুকুর ইউনিয়নের রইসবাগ এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

মৃত আল আমিন একই এলাকার আব্দুল কাদের জিলানীর ছেলে এবং স্থানীয় রইসবাগ হরিদাস উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র ছিল।

পুলিশ ও স্থানীয়রা জানায়, উপজেলার রইসবাগ এলাকায় জমিতে সেচ দিতে বরেন্দ্র উন্নয়ন কর্তৃপক্ষ একটি সেচ পাম্প গড়ে তুলে। যার দেখাশোনা করতেন স্থানীয় রজনি সরকারের ছেলে পুষ্প চন্দ্র। সেই সেচের আওতায় স্থানীয়দের মত বোরো চাষাবাদ করেছেন আল আমিনের বাবা আব্দুল কাদের।

গতকাল মঙ্গলবার দুপুরে নিজেদের বোরো ক্ষেতে কাজ শেষে বরেন্দ্রের ওই সেচ পাম্পের পাশে পানি পান করতে যায় আল আমিন। এই সময় ওই পাম্পের পুরনো একটি গ্যাস পাইপের পিলার ভেঙে তার শরীরে পড়লে ঘটনাস্থানেই সাথে সাথে তার মৃত্যু হয়। পরে স্থানীয়রা পিলারে চাপা তার মরদেহ দেখে পুলিশে খবর দেয়। পুলিশ মরদেহ উদ্ধার করে।

এই ঘটনায় মৃতের বাবা আব্দুল কাদের জিলানী আদিতমারী থানায় লিখিত অভিযোগ দায়ের করে।

আব্দুল কাদের জিলানী বলেন, তাদের পাম্পের পিলার দীর্ঘ দিন থেকে ভাঙ্গা ছিল। তারা জেনেও তা সংস্কার করেনি। তাদের ভুলে আমি আমার একমাত্র ছেলেকে হারালাম। আমি এর বিচার চাই।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী বলেন, বরেন্দ্রের সেচ পাম্পের পুরনো গ্যাস পাইপ ভেঙে পড়ে আল আমিন নামে এক স্কুল ছাত্র মারা গেছে। ঘটনাস্থানে অফিসার পাঠানো হয়েছে। তদন্ত করে পরবর্তীতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
রংপুরে নির্মাণাধীন ভবন থেকে পড়ে এক শ্রমিকের মৃত্যু Previous post রংপুরে এক নারীর মরদেহ উদ্ধার
কিশোরগঞ্জে পাঁচতলা ভবন থেকে পড়ে এক ব্যাক্তির মৃত্যু Next post কিশোরগঞ্জে পাঁচতলা ভবন থেকে পড়ে এক ব্যাক্তির মৃত্যু