July 16, 2024
পঞ্চগড়ে ট্রাকের চাপায় এক নারীর মৃত্যু

আদিতমারীতে ট্রাক চাপায় এক সাংবাদিক নিহত

Read Time:1 Minute, 57 Second

জাতীয় পার্টির জেলা সম্মেলনের সংবাদ সংগ্রহের শেষে লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোঃ ইউনুস আলী(৪৫) নামে এক সাংবাদিক নিহত হয়েছেন।

আজ শনিবার (১৬ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে লালমনিরহাট বুড়িমারী মহাসড়কে আদিতমারী উপজেলার সারপুকুর ইউনিয়নের বিদ্যুৎ স্টেশন এলাকায় এই মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে।

নিহত সাংবাদিক মোঃ ইউনুস আলী হাতীবান্ধা উপজেলার টংভাঙ্গা ইউনিয়নের পশ্চিম বেজগ্রামের মোজাম্মেল হকের পুত্র। তিনি সময়ের কন্ঠস্বর ও স্বদেশ প্রতিদিন নামে ২টি পত্রিকার লালমনিরহাট প্রতিনিধি। তিনি লালমনিরহাট জেলা রিপোর্টাস ইউনিটির সভাপতি।

পুলিশ ও স্থানীয়রা জানান, লালমনিরহাট জেলা জাতীয় পার্টির দ্বি-বার্ষিক সম্মেলনের সংবাদ পরিবেশন শেষে মোটরসাইকেলে হাতীবান্ধা ফিরছিলেন সাংবাদিক ইউনুস আলী। ঘটনাস্থানে পৌছলে বুড়িমারী থেকে আসা পণ্যবাহী ট্রাক (ঢাকা মেট্রো ট -২০-০১২০) ধাক্কা দিলে ট্রাকের চাকার নিচে পিষ্ট হয়ে ঘটনাস্থানেই মারা যান সাংবাদিক মোঃ ইউনুস আলী। স্থানীয়রা ঘাতক ট্রাকটি আটক করে পুলিশে সোপর্দ করে।

আদিতমারী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ মোজাম্মেল হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
নিষিদ্ধ জঙ্গি সংগঠন চার সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব-১৩ Previous post নিষিদ্ধ জঙ্গি সংগঠন চার সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাব-১৩
জাতীয় পার্টি ৩০০ আসনেই প্রার্থী দেবে: কাদের Next post এককভাবে নির্বাচন করবে জাতীয় পার্টি- লালমনিরহাটে কাদের