June 13, 2024
হাতীবান্ধায় ছিনতাইয়ের চেষ্টায় দুই পুলিশ সদস্য প্রত্যাহার

লালমনিরহাটে প্রেমিক যুগলকে বেঁধে নির্যাতনের অভিযোগ

Read Time:4 Minute, 6 Second

লালমনিরহাট জেলার হাতীবান্ধায় রাতে আঁধারে প্রেমের টানে ছেলের বাড়িতে ওঠেন তরুণী। প্রতিবেশীরা দেখে প্রেমিক যুগলকে আটক করে সুপারি গাছে সঙ্গে দড়ি দিয়ে বেঁধে নির্যাতন করার অভিযোগ উঠেছে তরুণীর ভাই ও গ্রামবাসীর বিরুদ্ধে।

ইতোমধ্যে গাছে দড়ি দিয়ে বেঁধে রাখার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়েছে। এ নিয়ে হাতীবান্ধায় উপজেলা জুড়ে চলছে আলোচনা সমালোচনার ঝড়। এ ঘটনায় উল্টো ধর্ষণের মামলায় ওই যুবককে আটক করেছে পুলিশ।

আজ শুক্রবার সকালে আটককৃত তপনকে আদালতে মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। এর আগে গতকাল বৃহস্পতিবার রাতে উপজেলার সিংগীমারী ইউনিয়নের ৮ নাম্বার ওয়ার্ডে সাবেক ইউপি সদস্য রাহেলার বাড়ির সামনে তাদেরকে সুপারি গাছে বেঁধে রাখা হয়। নির্যাতনের শিকার তপন (২২) উপজেলার সিংগীমারী ইউনিয়নের ৮ নাম্বার ওয়ার্ডের সুভাষ চন্দ্রের পুত্র, একই এলাকার মেয়ে প্রেমিকা।

খোঁজ নিয়ে জানা যায়, দীর্ঘদিন ধরে তপন ও মেয়েটির প্রেমের পর শুরু হয় শারীরিক সম্পর্ক। এমতাবস্থায় রাতে তপনের বাড়িতে আসে সে। এমন অবস্থায় বিষয়টি বুঝতে পেয়ে এলাকাবাসী তাদের আটক করে সিংগীমারী ইউপির সাবেক মহিলা সদস্য মোছাঃ রাহেলা বেগমের বাড়ির সামনের সুপারি গাছের সঙ্গে বেঁধে নির্যাতন করে। পরে খবর পেয়ে পুলিশ তাদের উদ্ধার করে থানায় নিয়ে যায়। এমন ঘটনায় এলাকাজুড়ে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

পরবর্তীতে এ ঘটনায় নুসরাতের বাবা তপনের বিরুদ্ধে থানায় ১টি ধর্ষণের মামলা করেন। সেই মামলায় প্রেমিক তপনকে আটক করে পুলিশ। ওই তরুণীর ধর্ষণের আলামত সংগ্রহের জন্য লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এই বিষয়ে অভিযুক্ত তপন জানান, তাদের সাথে আমাদের পূর্বে মামলা-মোকদ্দমা চলে আসছে পরিকল্পিতভাবে আমাকে ঘর থেকে বের করে এনে গাছের সাথে বেঁধে নির্যাতন করেছে।

এই বিষয়ে সিংঙ্গীমারী ইউপির সাবেক মহিলা সদস্য মোছাঃ রাহেলা বেগম বলেন, আমরা তাদের বেঁধে রাখিনি। মেয়ের ভাই তাদেরকে গাছের সাথে বেঁধে রাখে। সে সময় কেরামত চৌকিদার উপস্থিত ছিল। পরে পুলিশ এসে তাদেরকে উদ্ধার করে নিয়ে যায়।

স্থানীয় সিংগীমারী ইউপি চেয়ারম্যান মোঃ মনোয়ার হোসেন দুলু বলেন, বিষয়টি জানার পর পুলিশকে খবর দেওয়া হয়েছে পুলিশ তাদেরকে উদ্ধার করে থানায় নিয়ে গেছে।

এই বিষয়ে হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ শাহ আলম বলেন, মেয়ের বাবার ধর্ষণে অভিযোগ দেওয়ায় অভিযুক্ত তপনকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। ওই তরুণীকে পরীক্ষা-নিরীক্ষার জন্য লালমনিরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরও বলেন, তরুণ তরুণীকে নির্যাতনের বিষয়টি সম্পর্কে আমি অবগত নই।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
গত ২৪ ঘণ্টায় ডেঙ্গু আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ১৩ জন Previous post রংপুরে গত ২৪ ঘন্টায় কমেছে ডেঙ্গু আক্রান্ত রোগীর সংখ্যা
নিখোঁজের ৮ দিন পর মিলল কিশোরের অর্ধগলিত মরদেহ Next post ঠাকুরগাঁওয়ে সাবেক ব্যাংক কর্মকর্তার ঝুলন্ত মরদেহ উদ্ধার