May 18, 2024
কালীগঞ্জে যুবলীগ কর্মীর পায়ের রগ কাটলেন যুবদলের নেতা

কালীগঞ্জে যুবলীগ কর্মীর পায়ের রগ কাটলেন যুবদলের নেতা

Read Time:2 Minute, 42 Second

লালমনিরহাট জেলার কালীগঞ্জে আয়নাল হক নামে এক যুবলীগ কর্মীর পায়ের রগ কাটার অভিযোগ উঠেছে যুবদল নেতা এবং ইউপি সদস্য রমজান আলীর বিরুদ্ধে।

গত সোমবার (১৫ এপ্রিল) গভীর রাতে কাকিনা ইউনিয়নের মহিষামুড়ি এলাকায় এই ঘটনাটি ঘটে।

আহত আয়নাল উপজেলার কাকিনা ইউনিয়নের মহিষামুড়ি এলাকার ছেলে। তিনি কাকিনা ইউনিয়ন যুবলীগের কর্মী।

অভিযুক্ত রমজান আলী কাকিনা ইউনিয়ন যুবদলের সহ-সভাপতি এবং ইউনিয়নের ৯নং ওয়ার্ডের ইউপি সদস্য।

জানা যায়, ইউপি সদস্য রমজান আলী ক্ষমতার দাপট দেখিয়ে দীর্ঘদিন থেকে ওই এলাকায় নির্মিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার সরকারি ঘর ভূমিহীন মানুষের নিকট বিক্রি করে মোটা অঙ্কের টাকা হাতিয়ে নেন। গত সোমবার ঘর না পাওয়া একজন ইউপি সদস্য রমজান আলীর কাছে টাকা ফেরত চান। এতে ক্ষিপ্ত হয়ে রমজান ও তার বাহিনী যুবলীগ কর্মী আয়নালের ওপর হামলা করে তাকে হাতুড়ি ও বল্লম দিয়ে পিটিয়ে আহত করেন। একপর্যায়ে ধারালো অস্ত্র দিয়ে তার পায়ের রগ কেটে দেয়।

পরবর্তীতে রক্তাক্ত অবস্থায় আহত আয়নালকে স্থানীয়রা উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিলে চিকিৎসক তার অবস্থা গুরুতর দেখে রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালে স্থানান্তর করেন। বতর্মানে আয়নাল রমেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয়রা জানান, যুবদল নেতা রমজান আলী ইউপি সদস্য নির্বাচিত হওয়ার পর থেকে এলাকায় গড়ে তুলেছেন ‘রমজান বাহিনী’ নামে সন্ত্রাসী বাহিনী। এই রমজান বাহিনী চরের জমি দখলসহ নানা অনিয়মের সাথে জড়িত। ভয়ে তাদের বিরুদ্ধে কেউ মুখ খুলতে সাহস পান না।

কালীগঞ্জ থানার ওসি ইমতিয়াজ কবীর বলেন, ঘটনাটি সম্পর্কে শুনেই প্রাথমিক তদন্ত করা হয়েছে। অভিযোগ পেলে দোষীদের বিরুদ্ধে দ্রুত আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
উলিপুরে পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু Previous post পীরগাছায় পানিতে ডুবে এক কিশোরের মৃত্যু
মোবাইল চুরির অপবাধে নারীকে বেঁধে নির্যাতনের অভিযোগে একজন গ্রেফতার Next post গাইবান্ধায় ৪৬ জুয়াড়ি গ্রেফতার