June 13, 2024
নিখোঁজের ৮ দিন পর মিলল কিশোরের অর্ধগলিত মরদেহ

কুড়িগ্রামের আত্মীয়ের বাড়িতে মিলল যুবকের মরদেহ

Read Time:2 Minute, 30 Second

কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার বন্দবেড় ইউনিয়নের বাঞ্জারচর গ্রামে আত্মীয়র বাড়ি হতে মোঃ মানিক মিয়া (৩৫) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ওই যুবকের বুকের ডানদিকে ‘গুলির’ চিহ্ন রয়েছে বলে জানান স্থানীয়রা।

গতকাল রবিবার (৩ সেপ্টেম্বর) বিকেল ৪টার দিকে বন্দবেড় ইউনিয়নের বাঞ্জারচর গ্রামের আব্দুল মোতালেবের বাড়ি থেকে পুলিশ মোঃ মানিক মিয়ার মরদেহ উদ্ধার করে। মোঃ আব্দুল মোতালেব নিহত মানিকের খালাতো ভাই। নিহতের বাড়ি রৌমারী উপজেলার শৌলমারী ইউনিয়নের বেহুলারচর গ্রামে ও পিতার নাম আব্দুল বাতেন।

রৌমারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুপ কুমার সরকার জানান, নিহত যুবকের বুকের ডান দিকে ২টি ‘গুলির’ চিহ্ন রয়েছে। তবে গুলির চিহ্ন হলে বুক ফুটো করে বের হয়ে যাওয়ার কথা। ময়নাতদন্তের পর বোঝা যাবে এটি কিসের চিহ্ন। তাছাড়া যে গ্রাম হতে মরদেহ উদ্ধার করা হয়েছে তা সীমান্ত থেকে অনেকটাই দূরে। মরদেহ উদ্ধারের সময় তার পরিবার বা আত্মীয় স্বজন ঘটনাস্থানে উপস্থিত ছিলেন না।

স্থানীয়দের ধারণা শনিবার রাতে নিহত যুবক ভারত থেকে গরু আনতে অন্যান্যদের সাথে রৌমারী উপজেলার শৌলমারী ইউনিয়নের বেহুলারচর সীমান্ত এলাকায় গিয়ে বিএসএফ’র গুলিতে নিহত হয়েছেন। সীমান্তের ঘটনা হওয়ায় মানিকের সহযোগীরা খালাতো ভাই মোতালেবের বাড়িতে এনে মরদেহ লুকিয়ে রাখে।

এ বিষয়ে জামালপুর ৩৫ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লেফট্যানেন্ট কর্নেল মোঃ মাশরুকী বলেন, বিষয়টি সম্পর্কে আমি অবগত আছি। তবে সীমান্তের ঘটনা কি না তা নিশ্চিত না।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
রংপুরে দুলা ভাইয়ের হাতে শ্যালক খুন, দুইজন গ্রেফতার Previous post নীলফামারীতে পুলিশের অভিযানে ৩১ জন গ্রেফতার
কুড়িগ্রামে ভিজিএফের চাল বিতরণ হয়েছে Next post কুড়িগ্রামে সবকটি নদ-নদীর পানি কমতে শুরু করেছে