July 17, 2024
রাবারড্যাম পারাপারের সময় পানিতে পড়ে নিখোঁজ হওয়া এক যুবকের লাশ উদ্ধার

টাঙ্গন নদীতে নিখোঁজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার

Read Time:3 Minute, 26 Second

ঠাকুরগাঁওয়ের টাঙ্গন নদীতে গোসলে নেমে নিখোঁজ মোঃ রায়হান ইসলাম (১৭) নামে এক কলেজ শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়েছে।

গতকাল বুধবার (১০ জুলাই) সকালে সদর উপজেলার নিশ্চিন্তপুরে শাহপাড়া এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। টাঙ্গন নদীতে গোসল করতে নেমে গত সোমবার (৮ জুলাই) দুপুরে গোবিন্দনগর ইক্ষুখামার ইজতেমা সংলগ্ন ঘাট থেকে তিনি নিখোঁজ হয়।

রায়হান ইসলাম মুজিবনগর গ্রামের শহিদের ছেলে এবং স্কলার্স কলেজের এইচএসসি প্রথম বর্ষের ছাত্র ছিলেন।

জানা গেছে, গত সোমবার দুপুরে ৫,৬ জন বন্ধু মিলে নদীতে গোসলে নামে রায়হান। সে নিখোঁজ হওয়ার একদিন অতিবাহিত হলেও তার পরিবারকে খবর দেননি বন্ধুরা। পরে জানতে পেরে পরিবারের পক্ষ থেকে ফায়ার সার্ভিসকে জানানো হয়। ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থান পরিদর্শন করে রংপুর বিভাগের ডুবরি দলকে খবর দেয়। ডুবরি দল এসে নিহতের লাশ উদ্ধার করে।

নিখোঁজ হওয়া শিক্ষার্থীর বড় বোন মোছাঃ রুমি আক্তার জানান, সেদিন মাকে নিয়ে হাসপাতালে ছিলাম। ভাই পড়াশোনার পাশাপাশি আড়তে কাজ করেন। আমি ভেবেছি সে মহাজনের কাজে আছে। আমার ভাই যে নদীতে গোসলে নেমেছিল এই কথা কেউ আমাদের জানায়নি। পরের দিন (৯ জুলাই) সকালে জানতে পারি আমার ভাই দুপুরবেলা তার ৫,৬ জন বন্ধুর সাথে নদীতে নেমে ডুবে গেছে। খবর পেয়ে আমরা ফায়ার সার্ভিসকে কল করি।

প্রত্যক্ষদর্শী এক কিশোর সিফাত বলেন, নদীতে ওরা (নিখোঁজ শিক্ষার্থী) ৫-৬ জন নেমেছিল। যখন সে হাবুডুবু খাচ্ছিলো তখন মনে করেছিলাম গোসল করছে। পরে সে আর উঠেনি। আমি এখানে বেড়াতে এসেছি ওদের বাড়িও চিনিনা। তবে আমি তার সাথে গোসলে নামা ছেলেদের বলেছিলাম যেন তার বাড়িতে জানায়। কিন্ত তারা কেউ রায়হান এর বাড়িতে জানাইনি।

ঠাকুরগাঁও ফায়ার সার্ভিসের টিম লিডার মোঃ রবিউল ইসলাম জানায়, সকাল ৭টায় উদ্ধার কাজ শুরু করেন রংপুর থেকে আসা ডুবরি দল ও ফায়ার সার্ভিস। প্রায় দুই ঘণ্টা উদ্ধার কাজ পরিচালনা করে ৪ জন ডুবরি। এর মধ্যে খবর আসে ঘটনাস্থান থেকে প্রায় দুই কিলোমিটার দূরে ওই শিক্ষার্থীর মরদেহ ভেসে উঠে। পরে শাহপাড়া নদীর ঘাটের মোহনা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। পরে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
ঠাকুরগাঁওয়ে মাদরাসা সভাপতির বিরুদ্ধে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে Previous post ঠাকুরগাঁওয়ে মাদরাসা সভাপতির বিরুদ্ধে ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে
কোটা বাতিলের দাবীতে হাবিপ্রবি শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল ও মহাসড়ক অবরোধ করে Next post কোটা বাতিলের দাবীতে হাবিপ্রবি শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল ও মহাসড়ক অবরোধ করে