July 16, 2024
রাবারড্যাম পারাপারের সময় পানিতে পড়ে নিখোঁজ হওয়া এক যুবকের লাশ উদ্ধার

নীলফামারীতে পৃথক জায়গা থেকে দুইটি মরদেহ উদ্ধার

Read Time:2 Minute, 7 Second

নীলফামারী জেলায় পৃথক ঘটনায় দুই মরদেহ উদ্ধার করেছে পুলিশ।
পুলিশ সুত্র জানা গেছে, তিস্তা নদীতে ভাসমান এক অজ্ঞাত যুবক ও সৈয়দপুরে রেললাইনের ধারে এক বৃদ্ধের লাশ পাওয়া গেছে।

গত রবিবার(১০ সেপ্টেম্বর) সন্ধ্যায় ডিমলা উপজেলার খগাখড়িবাড়ি ইউনিয়নের পূর্ব দোহলপাড়া এলাকার তিস্তা নদীতে অর্ধগলিত অজ্ঞাত(৩৫) এক যুবকের মরদেহ পাওয়া যায়।

ডিমলা থানার ওসি মোঃ লাইছুর রহমান জানান, তিস্তা নদীতে লাশটি ভেসে আসে। নিহতের পরণে শুধু গামছা ছিল। তিনি জানান, আজ সোমবার(১১ সেপ্টেম্বর) জেলার মর্গে লাশের ময়না তদন্ত করা হলেও লাশের পরিচয় এখনও শনাক্ত করা যায়নি। ধারনা করা হচ্ছে লাশটি ভারত থেকে নদীতে ভেসে আসে।
অপর দিকে জিআরপি পুলিশ জানায়, গতকাল রবিবার দুপুরে সৈয়দপুর উপজেলার বানিয়াপাড়া হাতিখানা রেলঘুন্টির ২০০ গজ দূরে প্রথমে অজ্ঞাত পরিচয়ে এক বৃদ্ধের লাশ দেখতে পায় এলাকাবাসী। পরে জিআরপি পুলিশ মরদেহটি উদ্ধার করে থানায় নেয়। খবর পেয়ে সন্ধ্যায় পরিবারের লোকজন এসে মরদেহটিকে সনাক্ত করেছে।

সৈয়দপুর রেলওয়ে থানার ওসি মোঃ সাকিউল আযম জানান, মৃত ব্যক্তিটি রবিউল ইসলাম (৬০)। তিনি দিনাজপুর জেলার বীরগঞ্জের মৃত মনির উদ্দিনের পুত্র। বৃদ্ধ মেয়ে জামাইয়ের বাড়িতে বেড়াতে এসে বানিয়াপাড়া এলাকায় রেললাইনের ধারে হাটাহাটির সময় হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
গাইবান্ধায় ইটভাটায় অভিযান, ৪ লক্ষ টাকা জরিমানা Previous post ফুলবাড়ীতে ভ্রাম্যমাণ আদালতে ৬ মাদকসেবীর জরিমানা
র‍্যাব-১৩ অভিযানে নীলফামারীতে বিদেশি পিস্তলসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেপ্তার Next post র‍্যাব-১৩ অভিযানে নীলফামারীতে বিদেশি পিস্তলসহ অস্ত্র ব্যবসায়ী গ্রেপ্তার