April 18, 2024
রংপুরে এক নারীর মরদেহ উদ্ধার

ফুলবাড়ীতে সেতুর ওপর পড়ে ছিল এক ভাঙারি ব্যবসায়ীর মরদেহ

Read Time:2 Minute, 30 Second

দিনাজপুর জেলার ফুলবাড়ীতে মোঃ মেনহাজুল ইসলাম (৫০) নামের এক ভাঙারি ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ সোমবার সকালে উপজেলার শিবনগর ইউনিয়নের আমডুঙ্গিহাট-রাঙামাটি সড়কের ফুলবাড়ী কোল্ডস্টোরেজসংলগ্ন মৎস্যপাড়া গ্রামের মাঝামাঝি ডারকি ডোবা সেতুর ওপর থেকে লাশটি উদ্ধার করা হয়েছে।

মোঃ মেনহাজুল ইসলাম ফুলবাড়ী পৌর এলাকার পশ্চিম গৌরপাড়া গ্রামের মৃত ইউসুফ আলীর ছেলে।

মেনহাজুলের স্ত্রী ফুলো বানু জানান, তাঁর স্বামী ভাড়ায় চালিত একটি চার্জার ভ্যান নিয়ে বিভিন্ন এলাকা থেকে ভাঙারি সংগ্রহ করে পশ্চিম গৌরপাড়া এলাকার মকবুলের দোকানে বিক্রি করতেন। গতকাল রবিবার দুপুরে ভাঙারি সংগ্রহ করতে বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি। রাত গভীর হলে অনেক জায়গায় খোঁজাখুঁজি করেন। আজ সোমবার সকালে ফেসবুকে মেনহাজুলের লাশের ছবি দেখে এলাকাবাসী তাঁকে দেখালে তিনি গিয়ে লাশ শনাক্ত করেন।

খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (ফুলবাড়ী সার্কেল) মোঃ ফরহাদ হোসেন ও ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মোস্তাফিজার রহমান ঘটনাস্থান পরিদর্শন করে সুরতহাল শেষে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যান।

এই বিষয়ে জানতে চাইলে ফুলবাড়ী থানার ওসি মোঃ মোস্তাফিজার রহমান বলেন, সকালে স্থানীয়দের কাছে খবর পেয়ে লাশ উদ্ধার করা হয়েছে। তাঁর শরীরে আঘাতের কোনো চিহ্ন পাওয়া যায়নি। পুলিশ মৃত্যুর রহস্য উদ্‌ঘাটনের কাজ করছে। সুরতহাল শেষে লাশ ময়নাতদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। স্বজনদের সাথে কথা বলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
পীরগাছায় ‘বুড়িমারী এক্সপ্রেস’ এর যাত্রা বিরতির দাবিতে মানববন্ধন Previous post পীরগাছায় ‘বুড়িমারী এক্সপ্রেস’ এর যাত্রা বিরতির দাবিতে মানববন্ধন
নীলফামারীতে কৃষি উপকরণ ব্যবহার নিয়ে সচেতনতামূলক সভা Next post নীলফামারীতে কৃষি উপকরণ ব্যবহার নিয়ে সচেতনতামূলক সভা