September 25, 2023
সড়কে মরদেহ ফেলে পালালেন ট্রাক চালক

সড়কে মরদেহ ফেলে পালালেন ট্রাক চালক

Read Time:2 Minute, 7 Second

বগুড়ায় বিসিক শিল্পনগরীতে মোঃ আব্দুল বাসেদ (৪০) নামে এক নৈশপ্রহরীর মুখ থেঁতলানো মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার (৫ সেপ্টেম্বর) সকাল ১০ টার দিকে শাওন ব্রাদার্স নামের ১টি প্রতিষ্ঠানের সামনে থেকে মরদেহটি উদ্ধার করা হয়। বাসেদ বগুড়ার গাবতলী উপজেলার পাইকারপাড়া গ্রামের মোঃ রফিকুল ইসলামের ছেলে।

বগুড়ার ফুলবাড়ি পুলিশ ফাঁড়ির ইনচার্জ (ইন্সপেক্টর) মোঃ শফিকুল ইসলাম বলেন, ২ মাস আগে বিসিক শিল্পনগরীতে শাওন ব্রাদার্স নামে একটি প্রতিষ্ঠানে নৈশ্যপ্রহরী হিসেবে বাসেদ কাজ শুরু করেন। গতকাল সোমবার রাতেও তিনি প্রতিষ্ঠানটিতে ডিউটিরত ছিলেন। আজ মঙ্গলবার সকালে স্থানীয় শ্রমিকরা বাসেদের মাথা থেঁতলানো মরদেহ পড়ে থাকতে দেখে খবর দেয়।

তিনি আরও জানান, ধারণা করা হচ্ছে রাতে বিসিক নগরীর সড়ক মেরামতে আসা বালুবাহী ট্রাকের চাপায় বাসেদের মৃত্যু হয়েছে। তবে ট্রাকচালক ও হেলপার দায় এড়াতে সড়কে জমাটবাঁধা রক্ত বালুচাপা দিয়ে বাসেদের মরদেহ শাওন ব্রাদার্সের সামনে রেখে পালিয়ে গেছে। মরদেহ ময়নাতদন্তের জন্য বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনাস্থানের সিসিটিভি ফুটেজ পর্যবেক্ষণ করে রহস্য উদঘাটনে চেষ্টা চলছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। এই ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা করা হয়েছে।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
রংপুরে আয়োজিত হল যুবলীগের আনন্দ র‍্যালি Previous post রংপুরে আয়োজিত হল যুবলীগের আনন্দ র‍্যালি
ডেঙ্গুতে গত ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ১৪ জনের মৃত্যু Next post সারাদেশে গত ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ১১ জনের মৃত্যু