April 18, 2024
সীমান্ত হত্যা বন্ধে লালমনিরহাটে প্রতীকী লাশের মিছিল

সীমান্ত হত্যা বন্ধে লালমনিরহাটে প্রতীকী লাশের মিছিল

Read Time:2 Minute, 7 Second

সীমান্ত হত্যা বন্ধে লালমনিরহাট জেলার পাটগ্রামে প্রতীকী লাশ নিয়ে মিছিল করেছে বাংলাদেশ গণশক্তি পার্টি। আজ শুক্রবার সকালে উপজেলা পরিষদ মোড় হতে পাটগ্রাম শহরের প্রধান সড়কে এই মিছিল করা হয়।

দলটির পক্ষ থেকে প্রতীকী লাশ নিয়ে সারা দেশের সীমান্তবর্তী জেলা ও উপজেলা অভিমুখে এই কর্মসূচি পালন করা হচ্ছে।

বাংলাদেশ গণশক্তি পার্টির আহ্বায়ক হানিফ বাংলাদেশির নেতৃত্বে আয়োজিত এই মিছিলে সংহতি জানিয়ে অংশ নেন কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার মোঃ সাদিকুল ইসলাম, মোঃ নুরুন্নবী মিয়া, ময়মনসিংহের ঈশ্বরগঞ্জ উপজেলার এন ইউ আহম্মেদ, ঝালকাঠির কাঁঠালিয়া উপজেলার সৌরভ হোসেন বেলাল ও নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার মোঃ আরিফ হোসেন।

মিছিল শেষে হানিফ বাংলাদেশি জানান, ‘প্রতিবেশী দেশ ভারত এবং মিয়ানমার বাংলাদেশের ওপর আগ্রাসন চালায়। ভারতের বিএসএফ সীমান্তে বহু বাংলাদেশিকে গুলি করে হত্যা করেছে। মিয়ানমার তাদের নাগরিক ১২ লক্ষ রোহিঙ্গাকে অত্যাচার করে বাংলাদেশে পাঠিয়েছে। মিয়ানমারের মর্টার শেলের আঘাতে সম্প্রতি দুইজন বাংলাদেশি নিহত হয়েছেন।

হানিফ বাংলাদেশি আরও বলেন, ‘এ প্রতিবেশী দেশ দুইটি সব সময় বাংলাদেশের সঙ্গে বৈরী আচরণ করে। বাংলাদেশিদের হত্যার পর গরু চোরাকারবারি বলে চালিয়ে দেয়। চোরাকারবারিদের ধরে বিচার করুক, গুলি করে হত্যা করবে কেন?’

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
গাইবান্ধাতে স্বাধীনতা দিবস উদযাপন Previous post জমি বিক্রির টাকা নিয়ে বিরোধ, মৃত্যুর দুইদিন পর দাফন
রাজধানীতে মাদকবিরোধী অভিযানে ১৫ জন গ্রেফতার Next post কুড়িগ্রামে গত ২৪ ঘন্টায় গ্রেপ্তার মোট ২৭ জন