May 18, 2024
ছেলের বিয়ের দিনে বাবার মৃত্যু

ছেলের বিয়ের দিনে বাবার মৃত্যু

Read Time:2 Minute, 30 Second

বাড়িতে আত্মীয়-স্বজন দিয়ে ভরপুর। গত শুক্রবার রাতে বিয়ের আনুষ্ঠানিক কাজ সম্পন্ন করে ছেলের বউকে ঘরে তোলার কথা ছিল। এই জন্য সব প্রস্তুতিও শেষ করেন বাবা নুর আমিন। সন্ধ্যায় হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। স্বজনরা দ্রুত তাকে উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে নিলে মৃত ঘোষণা করেন সেখানকার চিকিৎসক। মুহূর্তে আনন্দের বাড়িতে নেমে আসে শোকের ছায়া।

গত শুক্রবার (১২ এপ্রিল) রাতে জেলা শহরের প্রগতি পাড়ায় এই ঘটনাটি ঘটে। মৃত নুর আমিন জেলা শহরের বড় বাজারে চা বিক্রি করতেন বলে জানা যায়।

পরিবার সূত্রে জানা গেছে, প্রায় দুই মাস আগে নীলফামারীর সদর উপজেলার ইটাখোলা ইউনিয়নের ডাঙ্গাপাড়া এলাকার আব্দুল খালেকের মেয়ের সাথে চা বিক্রেতা নুর আমিনের ছেলে সোহাগ ইসলামের বিয়ের রেজিস্ট্রি সম্পন্ন হয়। গত শুক্রবার রাতে বিয়ের বাকি আনুষ্ঠানিক কাজ সম্পন্ন করে ছেলের বউকে ঘরে তোলার কথা ছিল। এই কারণে সব ধরনের প্রস্তুতিও শেষ করেন নুর আমিন। বাড়িতেও আত্মীয় স্বজন দিয়ে ভরপুর। সন্ধ্যার দিকে হঠাৎ তিনি অসুস্থ হয়ে পড়লে স্বজনরা দ্রুত নীলফামারী জেনারেল হাসপাতালে নিলে তাকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। মুহূর্তেই আনন্দের বাড়িতে নেমে আসে শোকের ছায়া।

নীলফামারী পৌরসভার ১, ২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা কাউন্সিলর রত্না রানী বলেন, গত শুক্রবার সন্ধ্যার দিকে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তিনি। পরে তাকে হাসপাতালে নিলে মৃত ঘোষণা করেন চিকিৎসক। ছেলের বিয়ের দিনে হঠাৎ করে বাবার মৃত্যুর ঘটনায় এলাকার শোকের ছায়া নেমে এসেছে।

Happy
Happy
0 %
Sad
Sad
100 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
রংপুরে জুয়ার আসর থেকে দুই যুবদল নেতাসহ ৭ জন আটক Previous post রংপুরে জুয়ার আসর থেকে দুই যুবদল নেতাসহ ৭ জন আটক
বীরগঞ্জে আগুনে পুড়ে ৬ টি ঘর ছাই Next post বীরগঞ্জে আগুনে পুড়ে ৬ টি ঘর ছাই