May 21, 2024
যাত্রী বেশে ডোমার রেলওয়ে স্টেশনে দুদকের অভিযান

যাত্রী বেশে ডোমার রেলওয়ে স্টেশনে দুদকের অভিযান

Read Time:2 Minute, 16 Second

সারাদিন যাত্রী বেশে থাকার পর নীলফামারীর ডোমার রেলওয়ে স্টেশনে অভিযান চালিয়েছে দুর্নীতি দমন কমিশনের (দুদক) রংপুর বিভাগীয় কার্যালয়ের কর্মকর্তারা।

সোমবার (৬ জুন) বিকেলে ডোমার রেল স্টেশনে দুদকের রংপুর বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক হোসাইন শরিফের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

এ সময় সঙ্গে ছিলেন উপ-সহকারী পরিচালক মমিন উদ্দিন, জয়ন্ত সাহা ও রুবেল হোসেন।

দুদকের রংপুর বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক হোসাইন শরিফ বলেন, স্টেশনের বুকিং অফিস ও টিকেট কাউন্টারে তল্লাশী করা হয়েছে। টিকিট রেজিস্ট্রার খাতা পরিক্ষা করে দেখা যায় প্রধান বিচারপতি, উপজেলা আওয়ামী লীগের সভাপতিসহ এলাকার রাজনৈতিক নেতা এবং কিছু প্রভাবশালী ব্যক্তিদের নামে একাধিক টিকিট বুকিং ছিল।

অনেকের সঙ্গে যোগাযোগ করেছি। অনেকে টিকেট বুকিংয়ের বিষয়ে নিশ্চিত করলেও অতিরিক্ত টিকেট বুকিং না করার কথা জানিয়েছেন।

তিনি আরও বলেন, আমরা সকাল থেকে যাত্রীবেশে ডোমার রেল স্টেশনে অবস্থান করেছি। সেখানে নীলফামারী স্টেশনের ৩টি টিকেট কিনেছি কালোবাজারিদের কাছে। এ বিষয়ে আমরা কমিশনে প্রতিবেদন জমা দিব। এ ছাড়া পশ্চিমাঞ্চল রেলের সঙ্গে কথা বলেছি, তারাও একটি তদন্ত করবে।

ডোমার রেলওয়ে স্টেশন মাস্টার আশরাফুল ইসলাম বলেন, কোনো টিকেট কালোবাজারি ডোমার স্টেশনে হবে না। অপরাধীদের আইনের আওতায় আনা হবে।

আরসিএন ২৪ বিডি / ৬ জুন ২০২২২

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

মন্ত্রীদের গাড়ি নিয়ে বেশি ছোটাছুটি না করার নির্দেশ প্রধানমন্ত্রীর Previous post আগামী ১৪ জুন জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী
শিক্ষার্থীকে মারধরের অভিযোগে সিটি কাউন্সিলরের বিরুদ্ধে মামলা Next post শিক্ষার্থীকে মারধরের অভিযোগে সিটি কাউন্সিলরের বিরুদ্ধে মামলা