April 14, 2024
সৈয়দপুরে জামাইয়ের গলাকাটা মরদেহ উদ্ধার

সৈয়দপুরে জামাইয়ের গলাকাটা মরদেহ উদ্ধার

Read Time:3 Minute, 0 Second

নীলফামারীর সৈয়দপুরে আলমগীর হোসেন আঙ্গী (৩০) নামক এক জামাইয়ের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় শাশুড়ি সহ ৪ জন আটক

গতকাল বুধবার(১৮ মে) রাতে সৈয়দপুর পৌরসভার উত্তরা আবাসন এলাকার ২৪/এ ব্লক নম্বরের নিহতের শ্বশুড় বাড়িতে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য শাশুড়ী আবেদা খাতুন হাজিয়ানি, রুবেল, জুলফিকার সহ ৪ জনকে আটক করে থানায় নিয়েছে। নিহত আলমগীর বাঙ্গালীপুর নিজপাড়া এলাকার মৃত তছলিম উদ্দিনের ছেলে ও পেশায় একজন ইজিবাইক চালক।

জানা যায়, প্রায় দশ বছর পূর্বে একই এলাকার নজরুল ইসলামের মেয়ে উত্তরা ইপিজেডের শ্রমিক আতিকা পারভীনের সাথে প্রেমের সর্ম্পকে আলমগীর হোসেনের বিয়ে হয়। বিয়ের পর থেকেই সে শ্বশুড়বাড়িতে ঘরজামাই হিসেবে বসবাস করে আসছিল।

তাদের বিবাহিত জীবনে এক ছেলে ও এক মেয়ে সন্তার রয়েছে। ঘটনার দিন নিহত আলমগীর প্রতিবেশির বাড়িতে দাওয়াত খেয়ে ইজিবাইক চালাতে চলে যায়। অসুস্থ্য বোধ করায় বিকার আনুমানিক সাড়ে ৪টার দিকে সে বাড়ি ফিরে আসে। সে সময় তার স্ত্রী কর্মস্থান উত্তরা ইপিজেডে অবস্থান করছিল।

পরে তার শাশুড়ি ঘরের বিছানায় জামাইয়ের গলাকাটা ও রক্তমাখা দেহ দেখে চিৎকার করলে এলাকাবাসী রুবেল, জুলফিকার ছুটে এসে দ্রুত সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে নিলে জরুরী বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। পরে খবর পেয়ে হাসপাতাল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশ।


নিহতের স্ত্রী আতিকা পারভীন বলেন, বেশ কয়েকদিন ধরে স্বামী আলমগীর ঘুমের ঘোরে অসংলগ্ন কথাবার্তা বলছিলেন। এ ঘটনাটি আত্মহত্যা বলে তিনি মনে করেন।

তবে নিহতের বড় ভাই আতিকুল ইসলাম এটি আত্মহত্যা নয় পরিকল্পিত হত্যাকান্ড বলে দাবি করেন।

অতিরিক্ত পুলিশ সুপার (সৈয়দপুর সার্কেল) সারোয়ার আলম জানান, মরদেহের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের শাশুড়ীসহ ৪ জনকে থানায় নেয়া হয়েছে।

আরসিএন ২৪ বিডি / ১৯ মে ২০২২

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %

Average Rating

5 Star
0%
4 Star
0%
3 Star
0%
2 Star
0%
1 Star
0%

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

কুড়িগ্রামে অর্থ আত্মসাতের মামলায় আওয়ামী নেতা কারাগারে Previous post কুড়িগ্রামে জালিয়াতির অভিযোগে প্রধান শিক্ষক কারাগারে
Next post আবদুল গাফফার চৌধুরী আর নেই