April 18, 2024
পঞ্চগড়ে ২৫০০ টাকায় সন্তানকে বিক্রি করলো এক ভারসাম্যহীন নারী

পঞ্চগড়ে ২৫০০ টাকায় সন্তানকে বিক্রি করলো এক ভারসাম্যহীন নারী

Read Time:2 Minute, 9 Second

পঞ্চগড়ে মাত্র ২,৫০০ টাকা বিনিময়ে নিজের ১ মাস বয়সের এক কন্যা সন্তানকে বিক্রির জন্য বাজারের তোলার ঘটনা ঘটেছে।

গতকাল সোমবার (২৫ মার্চ) বিকেলে পঞ্চগড় শহরের মেডিসিন রোড এলাকায় এই ঘটনাটি ঘটে। এ ঘটনার পর এলাকায় চাঞ্চল্যকর পরিবেশ সৃষ্টি হয়েছে। তবে মানসিক ভারসাম্যহীন ওই নারীর পরিচয় শনাক্ত হয় যায় নি।

জানা যায়, ওই নারীর বাড়ি জেলার আটোয়ারী উপজেলায়। এদিকে এ ঘটনার বেশ কয়েকটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে এ নিয়ে নেটিজেনদের মধ্যে দেখা দিয়েছে মিশ্র প্রতিক্রিয়া।

স্থানীয়রা জানায়, হঠাৎ মানসিক ভারসাম্যহীন ওই নারী নিজ সন্তানকে বিক্রির জন্য দাম হাকায়। এর পর শহরের ট্রাক টার্মিনাল এলাকার বৃদ্ধ মেকানিক ইসমাইল হোসেন শিশুটিকে ২,৫০০ বিনিময়ে ক্রয় করে নেন। আবার বিক্রির বেশ কিছু সময় পর শিশুটিকে ফেরত নেয় ওই নারী।

এই বিষয়ে ইসমাইল হোসেন নামে ওই বৃদ্ধ জানান, আমি মেকানিকের কাজ করি। আমি বাজারে বাজার করার সময় দেখি ওই মেয়ে তার সন্তাকে বিক্রি করবে বলতেছে। আমার এক ভাগনির সন্তান নেই। আমি শিউর হয়ে ভাগনির জন্য তার কাছ থেকে বাচ্চাটি ২,০০০ টাকায় ক্রয় করতে চাই। এর মাঝে সে আরও টাকা চাইলে আরও ৫০০ টাকা দিয়ে বাচ্চাটিকে নিজের কোলে নেই। এর পর বাড়ি ফেরার পথে সে আবার দৌরে এসে টাকা ফেরত দিয়ে বাচ্চাটিকে নিয়ে নেয়।

Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleepy
Sleepy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
কুড়িগ্রামে ছেলের ছুরিকাঘাতে বাবার মৃত্যু Previous post সুন্দরগঞ্জে ছুরিকাঘাতে একজন নিহত, গ্রেফতার ২ জন
সীমান্ত থেকে বাংলাদেশি এক যুবককে ধরে নিয়ে গেছে বিএসএফ Next post লালমনিরহাট সীমান্তে গুলিবিদ্ধ এক বাংলাদেশি তরুণ